Breaking News
Home / সমগ্র দেশ / ঢাকা বিভাগ / অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে পলাশের স্বাস্থ্য সহকারিরা

অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে পলাশের স্বাস্থ্য সহকারিরা

সাব্বির হোসেন, নরসিংদী প্রতিনিধি : “ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান” ১৯৯৮ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা ও ২০১৮ সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা এবং ২০ ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখে স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি। স্বাস্থ্য পরিদর্শক ১১ সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩ তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে নরসিংদীর পলাশ উপজেলার স্বাস্থ্য সহকারিরা অনির্দিষ্ট কালের জন্য কর্ম বিরতি পালন শুরু করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল থেকে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে কর্ম বিরতি কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন, পলাশ উপজেলা শাখা। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে স্বাস্থ্য সহকারিরা অবস্থান নিয়ে দাবি আদায় না হওয়া পর্যন্ত এই কর্ম বিরতি চলবে বলে ঘোষণা দিয়েছেন।

পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে এবং স্বাস্থ্য কমপ্লেক্স মাঠে অবস্থান নিয়ে স্বাস্থ্যসহকারীরা এ কর্মসূচি পালন করছে। এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন সংগঠনের নরসিংদীর পলাশ উপজেলা শাখার সভাপতি শ্রীবাস চন্দ্র শীল,

সাধারণ সম্পাদক মোঃ বোরহান উদ্দিন, হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন সংগঠনের পলাশ শাখার ইনচার্জ মো.রওশন আলী ও সংগঠনের নেতা মো. মাইন উদ্দিন,মো.লুৎফর রহমান,শাম্মী আক্তার রীমা ও সম্পা রানী মন্ডল প্রমুখ। এছাড়া উপজেলায় কর্মরত সকল স্বাস্থ্য সহকারীরা এ সময় উপস্থিত ছিলেন।

Check Also

হাতীবান্ধায় ৫০০ শীতার্ত পরিবারের পাশে চেয়ারম্যান শ্যামল সিদ্দিক

শাহিনু্র ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় গড্ডিমারী ইউনিয়নে ৫০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা …

Powered by themekiller.com