Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন’র সাথে শহীদ সুবিমল স্মৃতি সংসদ’র সাক্ষাত

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন’র সাথে শহীদ সুবিমল স্মৃতি সংসদ’র সাক্ষাত

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন’র সাথে আজ ২৬ নভেম্বর বৃহষ্পতিবার বিকাল ৩টায় নগরের কোর্ট হিলস্থ জেলা প্রশাসকের কার্যালয়ে চন্দনাইশ পৌরসভা এলাকার মধ্যম জোয়ারা শহীদ সুবিমল স্মৃতি সংসদের নেতৃবৃন্দ এক সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়ে মিলিত হন।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন ও স্মৃতি রক্ষায় বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। চন্দনাইশ উপজেলার কৃতি সন্তান শহীদ সুবিমল বড়ুয়া মহান মুক্তিযুদ্ধে নিজের জীবন উৎসর্গ করে আমাদের স্বপ্নের স্বাধীনতাকে তড়ান্বিত করেছেন। আমরা বাঙালি জাতি হিসেবে তাঁর স্মৃতির প্রতি আজীবন ঋণী। জেলা প্রশাসক আরো বলেন শহীদ সুবিমল বড়ুয়ার স্মৃতি রক্ষায় সরকার প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবেন। মতবিনিময়কালে জেলা প্রশাসককে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক উপহার দেন এবং সংগঠনের গঠনতন্ত্র ও প্রস্তাবিত বহুতল ভবনের নকশা হস্তান্তর করেন সংগঠনের নেতৃবৃন্দ। এসময় সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এ্যাপোলো বড়ুয়া, উপদেষ্ঠা পরিষদের সদস্য রুবেল বড়ুয়া, সংগঠক সরিৎ চৌধুরী সাজু, স ম জিয়াউর রহমান, কাজল বড়ুয়া প্রমুখ।

Check Also

মতলব উত্তরে বসতঘর পুড়ে ছাই

মো.নাঈম মিয়াজী, মতলব উত্তর (চাঁদপুর) : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার আদুরভিটি গ্রামের মৃত …

Powered by themekiller.com