Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / চাঁদপুর / ফরিদগঞ্জে পৌর মেয়র মাহফুজুল হককে নাগরিক সংবর্ধনা ও অালোচনা সভা অনুষ্ঠিত

ফরিদগঞ্জে পৌর মেয়র মাহফুজুল হককে নাগরিক সংবর্ধনা ও অালোচনা সভা অনুষ্ঠিত

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ থেকেঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হককে নাগরিক সংবর্ধনা দিয়েছে পৌর ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন।

বুধবার (২৫শে নভেম্বর) বিকেলে পৌরসভা ওয়াপদা মাঠে নাগরিক সংবর্ধনা ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মাহফুজুল হককে ওর্য়াড আওয়ামীলীগ ও এলাকাবাসীর পক্ষে ফুলের নৌকা উপহার দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অাব্দুর রহিম পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নান্নু গাজীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে
মেয়র মাফুজুল হক বলেন, ফরিদগঞ্জ পৌরবাসী নাগরিকরা ছিলেন সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত। পৌরসভা গঠনের পর এই প্রথম নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে আপনাদের দেয়া বিপুল ভোটে আমি মেয়র নির্বাচিত হয়েছি। আপনারা আমাকে ভোট দিয়ে যে মূল্যয়ন করেছেন এবং আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন ও ধারণ করে সে দায়িত্ব পালন করেছি।

এসময় তিনি আরো বলেন, আপনারা জানেন যে, আমি নির্বাচিত হওয়ার পূর্বে এই পৌরসভার সড়ক গুলোর বেহাল অবস্থা ছিলো। তা এখন আর দেখা যায়না। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা বিতরণ, সরকারের থেকে প্রাপ্ত বিভিন্ন সুযোগ-সুবিদা শতভাগ সততা ও নিষ্ঠার সাথে সুষম বন্টন করেছি। পৌরসভায় কাজের পরিমান শূন্য থেকে প্রায় ৭০ ভাগ উন্নয়ন পৌরবাসীর চোখে দৃশ্যমান।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি প্রত্যাশা আসছে পৌর নির্বাচনে আমার কাজের গুনগত মান বিবেচনায় এনে আমাকে আবারো নৌকা প্রতীক দিয়ে পৌরবাসীর বাকি সেবা টুকু করার সুযোগ করে দিবেন।

অনুষ্ঠান অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাজী আমির হোসেন পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও. শহিদুল্ল্যা, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও বাজার ব্যবসায়ী কমিটির সহ-সভাপতি আলী হায়দার পাঠান টিপু, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, ব্যবসায়ী হাজী নাছির উদ্দিন, আলমগীর হোসেন প্রমুখ।

Check Also

মতলব উত্তরে বসতঘর পুড়ে ছাই

মো.নাঈম মিয়াজী, মতলব উত্তর (চাঁদপুর) : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার আদুরভিটি গ্রামের মৃত …

Powered by themekiller.com