Breaking News
Home / জাতীয় / কৃষ্ণ দাসের কথা ও সুরে গাইলনে ক্লোজআপ তারকা রন্টি দাস ও প্রিন্স সুজন

কৃষ্ণ দাসের কথা ও সুরে গাইলনে ক্লোজআপ তারকা রন্টি দাস ও প্রিন্স সুজন

সংস্ককৃতি অঙ্গন।।
এ প্রজন্মের জনপ্রিয় গীতিকার ও সুরকার কৃষ্ণ দাসের কথা ও সুরে প্রথম বারের মতো একসাথে দ্বৈত গানে কন্ঠ দিলেন, ক্লোজআপ ওয়ান তারকা রন্টি দাস ও প্রিন্স সুজন।
“ ভালোবেসে তোমাকে আর কিছু বুঝি না, নতুন কোন স্বপ্ন তাই আমি খুজি না” শিরোনামে গানটির মিউজিক ভিডিও ইতিমধ্যে “ফ্রাইডে মিউজিক” ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়ছে।
জানা গেছে গানটির সংগীত পরচিালনা করছেনে এ প্রজন্মের আরেক গুনী সংগীত পরিচালক আল আমিন খান। গানটির মিউজিক ভিডিও তৈরি করেছেন আর. এইচ, তৌফিক।

গানটি সর্ম্পকে রন্টি দাস বলেন- অনেক সুন্দর কথার, সুরের রোমান্টিক একটি গান, ভালোবেসে তোমাকে আর কছিু বুঝি না গানটি। এতো সুন্দর কথা ও সুররে গান সচারাচর পাওয়া যায় না। আশা করি দর্শকরা গানটি একবার শুনলে কয়কেবার শুনতে বাধ্য হবে। আরেক শিল্পী প্রিন্স সুজন বলেন, রন্টি আপুর সাথে এতো সুন্দর কথামালার গান গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

গানটি সর্ম্পকে গানটির গীতিকার ও সুরকার কৃষ্ণ দাস বলেন, আমি সচারাচর ভালো কথা ও সুররে উপর ভিত্তি করে গান লিখে থাকি। বাংলাদেশের অনেক গুনী শিল্পীর গান লেখার সৌভাগ্য আমার হয়েছে। আমার লেখা গান ইমন খানেরর “বেকার”, কামরুজ্জামান রাব্বী এর “কিশোর বেলারর দিন, তুমি কি সেই ময়েে ?, রাজিবের “ বাবা, তুমি কি শুনছো ?, নোলক বাবুর “ ভালোবাসার হয় না মরন” প্রমতি কুমার এর “ করবো না বিয়া “ শ্রোতাদের মাঝে ব্যাপক প্রশংসতি হয়ছে।
নিচে গানটির লিংক সংযুক্ত করা হলো।
https://www.youtube.com/channel/UC-JqUU2FaI9G6-9ZO5niuYw

Check Also

নরসিংদী সদরে ৪টি গৃহহীন পরিবারের হাতে জমির দলিলসহ বাড়ির চাবি হস্তান্তর

এম.এন মামুন আহমেদ, নরসিংদী প্রতিনিধি: মুজিববর্ষের উপহার হিসেবে সারা দেশের ন্যায় নরসিংদী সদর উপজেলার ৪ …

Powered by themekiller.com