Breaking News
Home / আমাদের পরিবার / পুরাণ বাজারে ‘‘খান’স ধাবা’’ তোলা ছবি, এবং সর্বোচ্চ শেয়ার চ্যালেঞ্জে উইনারদের সম্মাননা প্রধান

পুরাণ বাজারে ‘‘খান’স ধাবা’’ তোলা ছবি, এবং সর্বোচ্চ শেয়ার চ্যালেঞ্জে উইনারদের সম্মাননা প্রধান

নিজেস্ব প্রতিনিধি: চাঁদপুর পুরাণবাজার বড় মসজিদ সংলগ্ন নতুন রাস্তার মোড়ে ‘খান ভিলা’র নিচ তলায় অবস্থিত ‘‘খান’স ধাবা’’ রেস্টুরেন্টে ‘‘খান’স ধাবার’’ তোলা ছবি, এবং সর্বোচ্চ শেয়ার চ্যালেঞ্জ উইনার’র পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২১ শে ডিশেম্বর( সোমবার) ‘খান’স ধাবা’’র প্রতিষ্ঠাতা আশিক খাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিল্পচূড়া সাংস্কৃতিক সংগঠনের আহ্বায়ক মাহবুবুর রহমান সেলিম। তিনি বলেন,খান’স ধাবা অল্প দিনে বেশ সুনামেরসহিত ভালো খাবার পরিবেশন করে মানুষের আস্থা অর্জন করে চলেছে। খুব অল্প দামে তারা যেভাবে মানুষকে ভালো খাবারের স্বাদ গ্রহণ করতে দিচ্ছে। তা সত্যিই প্রশংসার দাবীদার। তার ওপর এখানে খাবার খেয়ে ছবি তুলে কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিলে তাদের সম্মাননা দিয়ে উৎসাহ দেওয়া হচ্ছে।এটি নিঃসন্দেহে ভালো কাজ। আমি এই প্রতিষ্ঠানটির এরূপ কাজসহ সর্বাঙ্গিকে উত্তরোত্তর সফলতা কামনা করছি।

এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর নাসির চকিদার  ও ব্যবস্থাপনা পরিচালক তানিয়া খান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ‘‘খান’স ধাবা’’ তোলা ছবি, এবং সর্বোচ্চ শেয়ার চ্যালেঞ্জে ১ম উইনার’ আছিয়া আক্তার মিথিলা, ২য় উইনার শরিফুল আলম  ৩য় উইনার তোফায়েল খান এবং বিডি কারেন্ট নিউজ ২৪ এর এডমিন অপারেটর মো: মুছা তপদার, দৈনিক দেশ জগতের চাঁদপুর জেলা প্রতিনিধি সজল চন্দ্র দাশ, এবং মো: সাজিদ আহমেদ প্রমুখ ।

অনুষ্ঠানে ‘‘খান’স ধাবা’’ তোলা ছবি, এবং সর্বোচ্চ শেয়ার চ্যালেঞ্জে উইনারদের ‘‘খান’স ধাবার’’ পক্ষ থেকে সম্মাননা প্রধান করা হয়।

সকলের উপস্থিতে ঘরোয়া পরিবেশে ঐতিহ্যময় খাবার ইয়েলো মাসালা রাইস খাবার খাওয়ার মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি হয়।

Check Also

কচুয়ায় প্রধান মন্ত্রীর পক্ষে ড. সেলিম মাহমুদের কম্বল বিতরণ

সুজন পোদ্দারঃ কচুয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও …

Powered by themekiller.com