Breaking News
Home / অপরাধ-আদালত / কোম্পানীগঞ্জে পরকীয়ায় চাঞ্চল্যকর গৃহবধূ হত্যার মূলআসামী প্রেমিক বাবুল আটক

কোম্পানীগঞ্জে পরকীয়ায় চাঞ্চল্যকর গৃহবধূ হত্যার মূলআসামী প্রেমিক বাবুল আটক

বুরহান উদ্দিন মুজাক্কির, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপাবর্তী ইউনিয়নে তিন সন্তানের জননী গৃহবধূ নূর নাহার পান্না (৩০)কে কুপিয়ে হত্যার ঘটনায় কথিত পরকিয়া প্রেমিক এমদাদ খান বাবুল(২৮)কে রংপুর থেকে আটক করেছে পুলিশ। আটককৃৃত বাবুল চরপার্বতী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৌলভী মোখলেছের বাড়ীর আবুল কালামের ছেলে।

বুধবার(২৩ ডিসেম্বর) বেলা বারোটার দিকে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর জাহিদুল হক রনি গনমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শামিম কবির ও কোম্পানীগঞ্জ থানার এসআই সরোজ রতন আচার্য’র নেতৃত্বে পুলিশ সোমবার দিবাগত রাত ২টার দিকে রংপুর জেলার বদরগঞ্জ উপজেলা জামে মসজিদ থেকে তাকে আটক করে।

ওসি মীর জাহিদুল হক রনি আরো জানান, আটককৃতকে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হবে এবং এ ব্যপারে তাকে জিজ্ঞাসাবাদসহ প্রয়োজনীয় আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চরপাবর্তী ইউনিয়নের ২নং ওয়ার্ডের খালেক সিম্যানের বাড়ীর পুকুরে ঐ বাড়ীর আমির হোসেনের স্ত্রী নুর নাহার পান্নার রক্তাক্ত মরদেহ পাওয়া যায়।

এ ঘটনায় পরদিন নিহতের পিতা জাফর উল্যাহ বাদী হয়ে অজ্ঞাতনা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

Check Also

কমলনগরে মানব কল্যান ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

কমলনগর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরের চর কালকিনিতে নাছিরগঞ্জ মানবকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে দুই শতাধিক নদীভাঙা ও অসহায় …

Powered by themekiller.com