Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / চাঁদপুর / ৭৭ নং পশ্চিম সাপাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন

৭৭ নং পশ্চিম সাপাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন

মো: মুছা তপদার : চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়নের ৭৭ নং পশ্চিম সরকারি সাপদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

৩১ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর ১২ টায় শিল্পচূড়া সাংস্কৃতিক সংগঠনের আহ্বায়ক, মাহবুবুর রহমান সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

৯ নং বালিয়া সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল মান্নান খান বাড়ির আব্দুল মান্নান খান এর নাতি এ কে এম হোসেন  খান, তার সহধর্মিণী সালমা জায়েদ কুসুম, মোঃ আনোয়ার হোসেন মানিক,মোঃ মনির হোসেন খাঁন এর সহযোগিতায় দানকৃত ৫ শতাংশ জমির উপর নির্মিত হচ্ছে বিদ্যালয় নতুন ভবন।

এই উপলক্ষে ভিত্তিপ্রস্তর স্থাপন স্থানে এক আলোচনা সভায় স্কুল ব্যবস্থাপনা ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু তাহের খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্পচূড়া সাংস্কৃতিক সংগঠনের আহ্বায়ক, মাহবুবুর রহমান সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ কামরুল হাসান খান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোঃ আরিফুর রহমান খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সদস্য সচিব মাসুদা বেগম, এলজিডি ইঞ্জিনিয়ার ও কন্টাক্টর এবং এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ১৯৩৯ সালে আমার নানা মরহুম আব্দুল মান্নান খান এই বিদ্যলয়টি স্থাপন করেছেন এই বিদ্যালয়ের সাথে এই এলাকার অনেকেই সম্পর্কিত রয়েছেন। তাদের এই অবদানে কারনে আজকে নতুন করে আবার এই বিদ্যালয় একটি নতুন ভবন হচ্ছে।

তিনি আরো বলেন, এই বিদ্যালয়টি নতুন ভবন করার জন্য এই কার্যক্রমের সাথে যারা জরিত এবং যারা এই জমি দান করেছেন বিদ্যালয়ের নামে আমি তাদের মঙ্গল কামনা করি। এবং আমি মনে করি ভবিষ্যতেও এমন কিছু স্থাপনা করবেন যাতে ৯ নং বালিয়া ইউনিয়নে একটি দৃষ্টান্ত হিসেবে থাকে।

Check Also

কচুয়ায় প্রধান মন্ত্রীর পক্ষে ড. সেলিম মাহমুদের কম্বল বিতরণ

সুজন পোদ্দারঃ কচুয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও …

Powered by themekiller.com