Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / চাঁদপুর / ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগদিতে লক্ষীপুর মডেল ছাত্রলীগের নেতৃত্বে বিশাল সোডাউন।

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগদিতে লক্ষীপুর মডেল ছাত্রলীগের নেতৃত্বে বিশাল সোডাউন।

মোঃ হোসেন গাজী।।

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানটি চাঁদপুর শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।‌

৪ জানুয়ারি গত সোমবার ,বিকাল ৩টায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে চাঁদপুর জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে শহরের পৌর ঈদ গাঁ মাঠ থেকে চাঁদপুর সদর উপজেলা ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোঃ আরিফ হোসেন শেখ ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে প্রায় ২,০০০ শতাধিক ছাত্রলীগ নেতা কর্মী সহ বিশাল মিছিল নিয়ে হাসান আলী মাঠে উপস্থিত হয়।

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে অংশে ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোঃ আরিফ হোসেন শেখ ও সিনিয়র যুগ্ন আহ্বায়ক মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে সবার মুখে মুখে “শুভ শুভ শুভদিন ছাত্রলীগের জন্মদিন” শ্লোগানে শ্লোগানে মুখরিত রাজপথ প্রকম্পিত হয়।

এসময় তাঁরা বলেন, অনুভূতি প্রকাশ করে বলেন, দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। আজকে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। আমার প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। আমি গর্বিত বাংলাদেশ ছাত্রলীগে নিজেকে সামিল করতে পেরে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। আমি চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষ থেকে আমার প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছি চাঁদপুর তথা সারাদেশবাসীকে।

Check Also

কমলনগরে মানব কল্যান ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

কমলনগর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরের চর কালকিনিতে নাছিরগঞ্জ মানবকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে দুই শতাধিক নদীভাঙা ও অসহায় …

Powered by themekiller.com