Breaking News
Home / সমগ্র দেশ / ঢাকা বিভাগ / শিবপুর থেকে বিএনপিকে ধ্বংস করতে পারবে না : মঞ্জুর এলাহী

শিবপুর থেকে বিএনপিকে ধ্বংস করতে পারবে না : মঞ্জুর এলাহী

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলা বিএনপির সহ-সভাপতি ও নরসিংদী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মনজুর এলাহি বলেছেন শিবপুর থেকে বিএনপিকে নির্মূল করার ষড়যন্ত্র চলছে। গত সংসদ নির্বাচনে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, হামলা করা হয়েছে। শিবপুরে ৩৫০ জন বিএনপি নেতাকর্মীর নামে মামলা দেয়া হয়েছে।

আমি বলতে পারি আপনারা আমার সাথে থাকলে শিবপুর থেকে বিএনপিকে ধ্বংস করতে পারবে না। গত নির্বাচনে হাইকোর্ট থেকে আমাকে নির্বাচনের চার দিন আগে বাতিল করেছে। এটা রাষ্ট্রীয় গভীর ষড়যন্ত্রের মাধ্যমে করা হয়েছে। শিবপুরের বিএনপি নেতাকর্মীদের জন্য আমার প্রান কাঁদে।

আমি চাই প্রতিদিন আপনাদের সাথে সাক্ষাৎ করতে। কিন্তু বিভিন্ন ধরনের বাধার কারণে আমি পারছি না। আপনারা ধৈর্য ধরুন। সময় এরকম থাকবে না। আল্লাহ সহায় হলে শিবপুরের বিএনপি নেতাকর্মীদের দুঃসময়ে যারা পাশে ছিলেন, আমরা তাদের যথাযথ মুল্যায়ন করবো। তিনি আরো বলেন শিবপুরে মুক্তিযোদ্ধাদের নিয়ে ষড়যন্ত্র চলছে।

স্বাধীনতার ৫০ বছর পরেও শিবপুরে মুক্তিযোদ্ধাদের তালিকা থেকে বাদ দিতে ষড়যন্ত্র চলছে। যদি মুক্তিযোদ্ধাদের নিয়ে কোনো ষড়যন্ত্র করা হয় তাহলে শিবপুরের ঘরে ঘরে আগুন জ্বলবে বলেও মন্তব্য করেন মনজুর এলাহী।

শিবপুর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে রবিবার (১০ জানুয়ারি) বিকালে শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ সংলগ্ন মাঠে শিবপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিস রিকাবদার (কালা মিয়া) এর আশু রোগ মুক্তি ও শিবপুর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত শহীদুল ইসলাম ভূইয়ার আত্মার মাগফেরাত কামনায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিবপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার মোশতাক আহমেদের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শিবপুর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আবু ছালেক রিকাবদার, বীর মুক্তিযোদ্ধা বিএনপি নেতা তাজুল ইসলাম খান ঝিনুক, শিবপুর পৌরসভা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মাহমুদুল হাসান বাবুল সহ উপজেলা, ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ। দোয়া মাহফিল সঞ্চালনা করেন শিবপুর উপজেলা যুবদলের সদস্য সচিব নূরে আলম মোল্লা।

Check Also

সোনারগাঁয়ে ১৪ কেজি গাঁজা উদ্ধার, আটক ২

মাজহারুল রাসেল : র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ হতে ১৪ কেজি গাঁজা সহ মোটর সাইকেল …

Powered by themekiller.com