Breaking News
Home / সমগ্র দেশ / চট্টগ্রাম বিভাগ / চাঁদপুর / হাইমচর সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

হাইমচর সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মোঃ হোসেন গাজী।।

“একতা শান্তি শৃঙ্খলা পরবর্তী উন্নয়ন”এই শ্লোগানকে সামনে রেখে হাইমচর সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার উদ্যোগে শীতার্ত অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
হাইমচর সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রতিষ্ঠাতা সদস্য মাস্টার দুলাল চন্দ্র দত্ত, মোঃ রুহল আমিন, সানাউল্লাহ বেপারীর সু পরামর্শে শীতার্ত অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
১৩ (জানুয়ারি) বুধবার বিকাল ৪ টার সময় হাইমচর উপজেলার সদর আলগী বাজার সংস্থার কার্যালয়ে
বিশিষ্ট সামাজ সেবক সংগঠনের সভাপতি গাজী মোঃ লোকমান হোসেন এর সভাপতিত্বে ও ওমেদ রাজা ভূইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও হাইমচর সরকারি মহাবিদ্যালয় এর সাবেক বিভাগীয় অধ্যাপক মোখলেছুর রহমান (মুকুল)।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।
এই সময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলার সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আমান উল্লাহ আমান,সাংগঠনিক সম্পাদক মোঃ জব্বার শেখ, অর্থ সম্পাদক মোঃ মনির হোসেন, সহ সাংগঠনিক নজরুল ইসলাম,মোঃ মহাসিন মিন্টু, প্রচার সম্পাদক মোঃ সালাম,সহ প্রচার সম্পাদক মোঃ মিজান সহ সংস্থার অন্যান নেতৃবৃন্দ।

Check Also

কচুয়ায় প্রধান মন্ত্রীর পক্ষে ড. সেলিম মাহমুদের কম্বল বিতরণ

সুজন পোদ্দারঃ কচুয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও …

Powered by themekiller.com