মহেশখালীর মেয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটিতে।

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সমাজ কল্যাণ উপকমিটির ২য় বারের মতো স্থান পেয়েছেন মহেশখালীর মেয়ে অংকিতা আহমেদ রুবি।
পরিচ্ছন্ন আওয়ামী নেত্রী হিসেবে খ্যাত অংকিতা আহমেদ রুবি স্কুল জীবন থেকে রাজনীতি করার প্রবল ইচ্ছে পোষণ করতেন। পরিবারের সবাই আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ছিল। মাননীয় প্রধানমন্ত্রী দেশ নেত্রী শেখ হাসিনার রাজনীতি জীবন থেকেই অনুপ্রাণিত হন তিনি। গ্রামের পিছিয়ে পড়া মেয়েদের স্বাবলম্বী করার লক্ষ্যেই তিনি রাজনীতিতে ওতপ্রোতভাবে জড়িয়ে পড়েন এবং ঢাকায় পড়াশোনা অবস্থায় ছাত্ররাজনীতির সাথে জড়িয়ে পড়েন । তাছাড়া তিনি চট্টগ্রাম বিভাগে নজরুল স্বর্ণপদক প্রতিযোগীতায় আবৃত্তিতে চারটা বিভাগে সর্বোচ্চ নম্বর পেয়ে স্বর্ণপদক অর্জন করেন। চট্টগ্রাম বিএনসিসি-তে সক্রিয় ক্যাডেট হিসেবে সামাজিক উন্নয়নমূলক কাজে তার দক্ষতা এবং বাৎসরিক ক্যাডেট মূল্যায়ন প্রতিযোগীতায় সর্বোচ্চ নম্বর পেয়ে তিনি চট্টগ্রাম ৪নং রেজিমেন্টের একজন প্রতিভাময়ী ক্যাডেট হিসেবে পরিচিতি লাভ করেন। এছাড়াও তার ঝুড়িতে রয়েছে নানারকম সাফল্যের পুরস্কার। কৃতিত্বের সাথে পড়াশোনা শেষ করে পরবর্তীতে লালমাটিয়া মহিলা কলেজে বাংলা বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন।

অংকিতা আহমেদ রুবির গ্রামের বাড়ি কক্সবাজার জেলার মহেশখালীর হোয়ানক ইউনিয়নের ফকিরখালী পাড়া গ্রামে।
বাংলাদেশ আওয়ামীলীগের সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় মহেশখালী উপজেলা ও হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন।

এদিকে দ্বিতীয় বারের মতো পদ লাভ করার পরে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি অনুভূতি ব্যক্ত করে জানান, আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি-র সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি, জননেত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি এবং আরো কৃতজ্ঞতা জানাচ্ছি – বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের স্যার- এর প্রতি। অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি – মাটি ও মানুষের নেতা সুজিত রায় নন্দী দাদার প্রতি।

Please follow and like us:

Please follow & like us :)
পুরানো সংবাদ
February 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
%d bloggers like this: