কমলনগরে প্রেমিকের সহযোগিতায় প্রেমিকা ধর্ষণ

কমলনগর প্রতিনিধিঃ

কমলনগরে প্রলোভনে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রেমিক শিপন ও তিন সহযোগী মিলে প্রেমিকা নিশুতি(ছদ্মনাম)১৬ কে গণধর্ষণের করার অভিযোগ পাওয়া গেছে ।অভিযোগ উঠেছে প্রেমিক শিপন ওই কিশোরীকে বিয়ের কথা বলে কৌশলে ডেকে নির্জন একটি পরিত্যক্ত বাড়িতে বন্ধুদের নিয়ে ধর্ষণ করেন। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এর আগে গত ১৫ ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চরমার্টিন ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আবু হাওলাদার সমাজের পরিত্যক্ত একটি ছাড়া বাড়িতে এই গণধর্ষণের ঘটনা ঘটে।
কিশোরীর পরিবারের পক্ষে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
ভুক্তভোগী কিশোরী জানায়, আট মাস আগে মোবাইলে প্রেমের প্রস্তাব দেয় প্রতিবেশী শিপন। প্রথমে প্রত্যাখান করলেও পরে রাজি হয় সে। এরপর কোরআন সপৎ করার মাধ্যমে তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেয় প্রেমিক শিপন। সরল বিশ্বাসে শারীরিক সম্পর্কে ও লিপ্ত হয় সে।

অবশেষে ঘটনার দিন বাড়িতে লোকজন না থাকায় রুমে আসার প্রস্তাব দেয় প্রেমিক স্বীপন। কিশোরী রাজি না হওয়ায় ওই দিনই পালিয়ে বিয়ে করবে বলে প্রস্তাব দেয়া হয় তাকে। কথায় রাজি হয় কিশোরী। পরে সন্ধা সাতটার দিকে বাড়ি থেকে বের হলে প্রেমিক স্বীপন তাকে নির্জন একটি ছাড়া বাড়ির নিকট দিয়ে নিয়ে যাওয়া মুহুর্তে আগের থেকেই ওৎপেতে থাকা তার বন্ধু একই এলাকার বাবুলের ছেলে স্বপন,শাহে আলমের ছেলে বাশার ও আলামিন তাদের পথ আটকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে।
এতে প্রেমিক শিপন সম্মতি দিয়ে তার বন্ধু স্বপনের হাতে নিজ প্রেমিকাকে তুলে দেয়। পরে প্রেমিক শিপন সহ তার বন্ধু স্বপন জোরপূর্বক তাকে ধর্ষন করে। তার চিৎকারে বাশার ও আলামিন ধর্ষন চেষ্টায় ব্যর্থ হয়।
ধর্ষণ শেষে তাকে বিষয়টি কাউকে না বলার হুমকি ধমকি দিয়ে (কিশোরীকে) ঘটনাস্থলে ফেলে রেখে চলে যায় তারা।
পরে বাড়িতে এসে পরিবারকে বিষয়টি জানায় সে।

এ বিষয়ে কিশোরীর দাদী জানান, নাতনীকে বাড়িতে রেখে আমরা বেড়াতে যাওয়ার সুযোগে বখাটে প্রেমিক শিপন আমার নাতনীকে পটিয়ে এমন সর্বনাশ করেছে।
এছাড়া ঘটনার দিন সন্ধার পর তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে খোজাখুজির পর রাত আটটার দিকে বাড়ির উঠানে এসে বেহুশ হয়ে পড়ে যায় তার নাতনী। আমরা গরীব মানুষ আমাদের ইজ্জতই একমাত্র সম্বল! আমি এই ঘটনার বিচার চাই।
কমলনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এমদাদ হোসেন থেকে জানতে চাইলে তিনি বলেন,কিশোরীর পক্ষ হতে অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

Please follow & like us :)
পুরানো সংবাদ
February 2021
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
%d bloggers like this: