শাকিবের বিষয়ে ডিপজল ‘শাকিব তিন স্ত্রী নিয়ে থাকুক, নয়তো দেশ ছেড়ে চলে যাক’

 বিনোদন ডেস্ক -নানা জল্পনার অবসান ঘটিয়ে ৩০ সেপ্টেম্বর সন্তানের ছবি ও নাম প্রকাশ করেন চিত্রনায়িকা বুবলী। সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি।
পরে হুবহু একই পোস্ট দিয়ে তাদের সন্তানের কথা জানান শাকিবও। ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড নায়ক শাকিব খান আর মা শবনম বুবলী।

বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যমে বেশ আলোচনা চলছে। কথা বলছেন অনেক তারকারাও। এবার শাকিব-বুবলী ইস্যু নিয়ে একটি টেলিভিশন সাক্ষাৎকারে মুখ খুলেছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

তিনি বলেন, মুসলমান হিসেবে একজন চারটি বিয়ে করতে পারে। বিয়ে করছে তাতে কিছু যায়-আসে না। শুনলাম ও (শাকিব) ৩টা বিয়ে করেছে। আমি মনে করি ৩ জনকেই স্বীকৃতি দেওয়া উচিত। এগুলো নিয়ে আর বিতর্ক না ছড়ানোই ভালো। কারণ ফিল্মের মানুষদের নিয়ে কথা বেশি হয়।

এই অভিনেতা বলেন, আমি শাকিবকে বলব- এটা নিয়ে যেন আর বাড়াবাড়ি না হয়। বাড়াবাড়ি বলতে ছাড়াছাড়ি যেন না হয়। যে যেখানেই থাকে না কেন, যেন সুন্দরভাবে সবকিছু টিকিয়ে রাখে।

শাকিব খানের তিন স্ত্রীর মধ্যে একমাত্র অপু বিশ্বাসকে চিনেন বলে জানান তিনি। ডিপজল বলেন, আমার ‘কোটি টাকার কাবিন’ সিনেমার মাধ্যমে অপু জীবনে প্রথমবার ফিল্মে কাজ করে। এর আগে একটি ফিল্মে কাজ করেছিল, ছোট চরিত্রে। তবে ওটা না বলাই চলে। কিন্তু আমার সিনেমা দিয়েই প্রথম নায়িকা হয়েছিল। আর দুজনকে চিনি না।

অপু-বুবলী ছাড়া অন্যজন কে? এমন প্রশ্নের জবাবে ডিপজল বলেন, এক্সট্রা শিল্পী হিসেবে কাজ করা রাত্রি শাকিবের প্রথম স্ত্রী। অনেক বছর ধরে এমনই শুনে আসছি। দু-একবার এফডিসিতে আমার চোখে পড়েছে। তবে বড় কাজ করেনি ও (রাত্রি)। এক্সট্রা শিল্পী হিসেবেই সবাই চিনে-জানে। মেয়েটা অনেক গরিব। যদি ওকে আউট করে দিতে চায়, তাহলে ব্যাপারটার দ্রুত সুরাহা করে নেওয়াই ভালো। ওকে (রাত্রি) একটা ব্যবস্থা করে দেওয়া উচিত। রাত্রির ছেলে ওর (শাকিব) রক্তের হয়ে থাকলে অবশ্যই একটা কিছু করে দেওয়া উচিত।

যোগ করে এই অভিনেতা বলেন, একটা মেয়ের জীবন নষ্ট করে দেওয়া ঠিক হবে না। ডিএনএ পরীক্ষা করলেই পেয়ে যাবে কার বাচ্চা। সব মেনে নিলো এই মেয়েটা দোষ করল কী? বাচ্চা কী আকাশ ফেটে বের হয়েছে? আমি মনে করি, এটা নিয়ে আর বাড়াবাড়ি করা ঠিক হবে না। তিনজনকেই সেটআপ করে দিক। তারপর ওর মতো ও (শাকিব) চলুক।

বর্তমান চলচ্চিত্রের কথা উল্লেখ করে ডিপজল বলেন, সিনেমা এমনিতেই মুখ থুবড়ে পড়েছে, ওদের জন্য আরো পড়ছে। আমি মনে করি শাকিব আমার ঘরের তৈরি। আমরা একসঙ্গে অসংখ্য কাজ করেছি। আমার মনে হয় বাজে লাইন, বাজে চিন্তা বাদ দিয়ে তিনজনকেই ফ্ল্যাট দিয়ে সুন্দর পরিবেশে রাখা উচিত। তা না হলে শাকিবই এই দেশ থেকে চলে যাক। ছেড়ে দেওয়ার চিন্তা করলে মেয়েগুলো ধ্বংস হয়ে যাবে। তাদের পরিবার আছে। একটা বাচ্চা পালা বিশাল ব্যাপার। হাতি আর বাচ্চা পালা সমান কথা।

‘কঠিন বাস্তব’ সিনেমার এই অভিনেতা বলেন, কেউ যদি নিজের পায়ে নিজে কুড়াল মারে, তাহলে কিছু বলার থাকে না। আমি মনে করি ও (শাকিব) নিজের পায়ে নিজেই কুড়াল মেরেছে। এ নিয়ে বলার কিছু নেই। তবে আমাদের ফিল্মটা আর না ডুবানোই ভালো। অনেক ডুবেছে, অনেক চলে গেছে। না থাকার মতো করে এখন আছে।

এ সময় ডিপজল শাকিব ও বুবলীর বিয়ের কাবিননামা দেখার কথাও বলেন। এ নিয়ে আর লোক না হাসিয়ে একটা পরিবেশ তৈরি করার আহ্বান জানান এই অভিনেতা।

যোগ করে তিনি বলেন, মানুষের কাছে আমাদের যে ভালোবাসা ছিল, এসবের জন্য তা চলে গেছে। এ জন্য লজ্জাও করে। সিনেমা আর বানাতে ইচ্ছে করে না। শিখছি ফিল্মই, যে কারণে ছেড়েও যেতে পারছি না। সিনেমা না করলে আমার কিছু যায়-আসে না। তবে ফিল্মের প্রতি ভালোবাসা আছে বলে এখনো কাজ করছি।

শাকিব-বুবলী প্রসঙ্গর রেস ধরেই বেশ কয়েকদিন ধরে আলোচনায় হালের চিত্রনায়িকা পূজা চেরি। প্রসঙ্গটি টানতেই ডিপজল বলেন, এ নিয়ে বলতেও লজ্জা করে। কিছু বলার নেই। তিনি মনে করেন শাকিব থিক্কারজনক কাজ করছেন। এ থেকে তার বিরত থাকা উচিত।

এদিকে, শাকিব-বুবলীর বিয়ের খবর প্রকাশ্যে আসার কয়েক ঘণ্টার মধ্যেই আসে তাদের বিচ্ছেদের খবরও। তবে আনুষ্ঠানিক ঘোষণা আসলে এ প্রসঙ্গে তখন কিছু কথা বলবেন বলে জানিয়েছেন ‘গুন্ডা নাম্বার ওয়ান’ সিনেমার ডিপজল।

সর্বশেষ শাকিবের উদ্দেশ্যে ডিপজল বলেন, যেহেতু বিয়ে করেছো, বাচ্চা হয়েছে, ওদের ধাক্কা দিয়ে না ফেলে কোলে তুলে নাও। মানুষের মতো মানুষ করো, যেহেতু তোমারই রক্ত ওদের শরীরে। এ নিয়ে আর বাড়াবাড়ি চাই না।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৮:২৮)
  • ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০