ধর্মীয় বিষয়ে কারো সাথে আপোষ নেই- সুজিত রায় নন্দী

 

স্টাফ রিপোটার-চাঁদপুরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মহা অস্টমীতে সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি নগদ অর্থ ও বস্ত্র বিতরণ করেছেন।
সোমবার (৩ সেপ্টেম্বর) সকালে শহরের বড় স্টেশান এলাকার শ্রী শ্রী মহাবীর ও রাধাকৃষ্ণ মন্দিরে নারী পুরুষের মাঝে বস্ত্র বিতরন করা হয়।
পরে সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের ডাসাদী বড় সূত্রধর বাড়ি দূর্গা মন্দিরে ও বিষ্ণুপুর ইউনিয়নের দামোদরদী কমলকৃষ্ণ সরকার বাড়ি দূর্গা মন্দিরে বস্ত্র বিতরন করা হয়।
বস্ত্র বিতরন কালে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি বলেন, যারা মসজিদ, মন্দির, গির্জাসহ ধর্মীয় প্রতিষ্ঠানের জায়গা দখল করতে চায়,তাদের প্রতিহত করতে হবে। ধর্মীয় বিষয়ে কারো সাথে আপোষ নেই।
জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রিতীর মডেল রাষ্ট্র। কোন অসুভ শক্তি যেন মাথা চাঁড়া দিয়ে না উঠতে পারে সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে। অসুরের হাত থেকে সমাজ রাষ্ট্রকে রক্ষা করতে হবে। ধর্ম যার যার,উৎসব সবার।
এসময় উপস্থিত ছিলেন, শ্রী শ্রী মহাবীর ও রাধাকৃষ্ণ মন্দিরে সভাপতি গোপাল চক্রবর্তি,সাধারন সম্পাদক সুধির হরিজন,ডাসাদী বড় সূত্রধর বাড়ি দূর্গা মন্দিরে সভাপতি লক্ষন চন্দ্র সূত্রধর,সাধারন সম্পাদক বাবুল চন্দ্র সূত্রধর,দামোদরদি কমলকৃষ্ণ সরকার বাড়ি দূর্গা মন্দিরে সভাপতি রাজেশ শ্যাম মজুমদার,সাধারন সম্পাদক সুভাষ চন্দ্র,সিনিয়র সহ সভাপতি লক্ষন চন্দ্র,সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শেখ শরীফ আহমেদ,জেলা ছাত্রলীগের সহ সভাপতি সুমন মজুমদার, টুটন মজুমদার প্রমুখ। বিকেলে তিনি শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৮:২২)
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১