চাঁদপুর কোর্ট পরিদর্শক রসুল এএসপি পদে পদোন্নতিতে অনলাইন প্রেস ক্লাবের ফুলেল শুভেচ্ছা

 

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুর কোর্ট পরিদর্শক (আই,জি,পি পদক প্রাপ্ত) রসুল আহমেদ নিজামী এএসপি পদে পদোন্নতি পাওয়ায় চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

৪ অক্টোবর মঙ্গলবার দুপুরে চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক ডাঃ শেখ মহসীন ও সাধারণ সম্পাদক ডাঃ আশিক খান এর নেতৃত্বে কোর্ট পরিদর্শক এর কার্যালয়ে এই ফুলেল শুভেচছা জানানো হয়।

এ সময় চাঁদপুর কোর্ট পুলিশ পরিদর্শক রসুল আহমেদ নিজামী চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অনলাইন প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক ডাক্তার শেখ মহসীন জানান জনবান্ধব পুলিশ বলতে যা বুঝায় তার সবগুলো গুণ সদ্য পদোন্নতি প্রাপ্ত এএসপি রসূল আহমেদ নিজামীর রয়েছে।
তিনি আরো বলেন একজন কোর্ট ইনস্পেক্টর হিসেবে চাঁদপুরে আইনী সেবায় স্বীয় দায়িত্ব পালনে অনন্য অবদান রাখায় চাঁদপুরবাসী চিরকৃতজ্ঞ থাকবে।
একই সাথে আমরাও চির কৃতজ্ঞতাবশে আবদ্ধ রইলাম।
সাধারণ সম্পাদক ডাক্তার আশিক খান বলেন জনতাই পুলিশ আর পুলিশই জনতা এ ছন্দের বাস্তব রুপ তিনি আমাদের দেখিয়ে গিয়েছেন হলে চাঁদপুরবাসী চিরদিন এএসপি রাসুল আহমদ নিজামী কে মনে রাখবে।

এই সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত কোর্ট ইনস্পেক্টর শহিদুল ইসলাম, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা মাইন উদ্দিন মজুমদার, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক এস আর শাহআলম, সদস্য শেখ রাসেল সুমন,নবীন ভুঁইয়া,জোবায়েদ আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৭:৪৩)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১