বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দল কেন্দ্রিয় কমিটি সহ-সাংগঠনিক সম্পাদক হলেন পিরোজপুরের গাজী কামরুজ্জামান শুভ্র

 

পিরোজপুর প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দল কেন্দ্রিয় কমিটি সহ-সাংগঠনিক সম্পাদক হলেন পিরোজপুরের সন্তান গাজী কামরুজ্জামান শুভ্র। ১১১ সদস্য বিশিষ্ট কেন্দ্রিয় কমিটিতে রায়হান আল মাহামুদ রানাকে সভাপতি ও মো: ইব্রাহিম হোসেনকে সাধারণ সম্পাদক এবং গাজী কামরুজ্জামান শুভ্র’কে সহ-সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। এতে ২২ জন সহ সভাপতি ১৪ জন যুগ্ম সাধারণ সম্পাদক ৬ জন সহ সাধারণ সম্পাদক, ৯ জন সহ সাংগঠনিক, ২৩ জন সদস্য সহ মোট ১১১ জন বিশিষ্ট কমিটি ঘোষণা দেয়া হয়।

নবগঠিত কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন পিরোজপুরের সন্তান গাজী কামরুজ্জামান শুভ্র। তিনি দির্ঘদিন ধরে পিরোজপুরে বিএনপির রাজনীতির সাথে জড়িত আছেন। পিরোজপুরের ছাত্রদল, যুবদল এবং জেলা বিএনপির রাজনীতির সাথে ওতপ্রোত ভাবেই জড়িত আছেন গাজী কামরুজ্জামান শুভ্র। তিনি একাত্তরের রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল এর একমাত্র পুত্র। তিনি জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র ভ্রাতুষ্পুত্র।

নবগঠিত কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক গাজী কামরুজ্জামান শুভ্র বলেন, কেন্দ্রিয় বিএনপি তৃনমূলের মুক্তিযুদ্ধের প্রজন্ম দল এর নেতাকর্মীদের মূল্যায়ন করেছে। তিনি বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। আগামী দিনে যে কোন আন্দোলন সংগ্রামে জেলা বিএনপির পাশে থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের যে কোন নির্দেশনা বাস্তবায়নে কাজ করবেন তিনি বলে জানান।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৬:২৫)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০