কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ, পৌর শহর ও চাঁপই শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন

সুজন পোদ্দার॥
কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ, পৌর শহর ও চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আগামী ৩ মাসের জন্য কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক হিসেবে ইব্রাহিম মিয়াকে (দুরন্ত)  ও ইমরুল কায়েস প্রধানকে যুগ্ম আহবায়ক করে ২৫ সদস্য বিশিষ্ট, কচুয়া পৌর শহর শাখা ছাত্রলীগের আহবায়ক হিসেবে ফারদীন আলম ফাহিম ও রবিউল আলম রবিকে যুগ্ম আহবায়ক করে ৩৬ সদস্য বিশিষ্ট ও চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের আহবায়ক হিসেবে আব্দুল ওয়াদুদ (শেখ সজিব) ও নুর মোহাম্মদকে যুগ্ম আহবায়ক করে ৪৮ সদস্য বিশিষ্ট  কমিটি গঠন করা হয়। গত সোমবার রাতে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যটি নিশ্চিত করেন।
কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহবায়ক- মেহরাব হোসেন মাহি, বিধান সরকার অপূর্ব, সদস্য- রবিউল ইসলাম বাবু, আব্রাহাম মাছুম প্রধান, তাওসিফ হোসেন জসিম, শাহাদাৎ হোসেন, মিন্টু চন্দ্র দেবনাথ, রাসেল পাটওয়ারী, হাবিব প্রধান, রবিউল ইসলাম, সাব্বির হোসেন, ইমন রানা, সাকিব হোসেন, নাজমুল হাসান, সাফায়েত হোসেন, আহসান হাবিব সিজান, আকিব হোসেন, আহাদ ইবনে মারুফ, মাসুম বিল্ল্যাহ, নবীর হোসেন, আবু আনাছ, ইয়াছিন পাটোয়ারী ও সাহেদ আহমেদ।
কচুয়া পৌর ছাত্রলীগের নব-গঠিত কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহবায়ক-আমান উল্ল্যাহ, আলমগীর খান, জাহিদ হোসেন হৃদয়, আরিফুল ইসলাম, অপূর্ব নাহা, মো. তানিম সওদাগর, মেহেদী হাসান সিয়াম, রাকিব বিন খায়ের, হাসিব প্রধানম, সদস্য- মাহবুব আলম মৃধা, মেহেদী হাসান, হাসিবুল হাসানাত তুষার, ফজলে এলাহী রেদোয়ান, ফরহাদ হোসাইন, বিনয় চন্দ্র শীল, ইয়াছিন পাটোয়ারী, সাকিব হাসান, আহসান মাহমুদ, হানজালা হোসেন, শাহীন আলম, দ্বীন ইসলাম তুহিন, হাবিব ওয়াহিদ, নাবিল আল শাওন, সাগর সরকার, রায়হান ইসলাম শান্ত, সাকিব আহমেদ, মামুন হোসেন, আব্দুল রাজ্জাক, শাওন গাজী, নাজমুল ইসলাম ইমন, নাজমুর শাহেব শিহাব, মামুন হোসেন, মেহেদী হাসান নাইম ও আশেক এলাহী।
চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের নব-গঠিত কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহবায়ক-জুনায়েদ হোসেন অপি, রায়হান মজুমদার, রাব্বানি খান, তানভীর পাটোয়ারী, মো. জুবায়ের, ছোয়েব মুন্সি শাওন, মহিন উদ্দীন, আসিফ মাহমুদ ভূইয়া, মেহেদী পাটোয়ারি, ফরহাদ উদ্দীন রাজু, জাহিদ হাসান, মেহেদী হাসান শিহাব, মেহেদী হাসান মিরাজ, শাহরিয়ার রহমান আলআমিন, মো. সাইমুন খান, সদস্য-ফয়েজ উদ্দীন খান, কাউসার বেপারী, আশরাফুল ইসলাম শাওন, মহিব উল্ল্যাহ সায়েল, শাহাদাত হোসেন, শুভ চন্দ্র দে, আঃ আউয়াল কানন, মুছা বিন মালেক, শাকিল আহমেদ যুবরাজ, নাজমুল আরেফিন, নোবেল হোসেন, পারভেজ আহমেদ জিসান, মো. সানি, জাহিদ হাসান সোহাগ, সাইদুল আবরার, মেহেদী হাসান শাকিল, শিহাব উদ্দীন ওমর, জুবায়ের মিয়াজী, মাছুম আহমেদ, নূর মোহাম্মদ তকির, রাকিবুল হাসান নাইম, রাকিব হোসাইন, শোহাইব মোল্লা, হাসিবুর রহমান লাবিব, সাইফুল ইসলাম মনির, ইজাজ মজুমদার অভি, মোস্তফা আহসান, তানভীর হোসেন তারেক, মেহেদী হাসান, ফরহাদ হোসেন ও মো. সাব্বির হোসেন।
এক প্রতিক্রিয়ায় কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মো. ইব্রাহিম মিয়া (দুরন্ত), কচুয়া পৌর শহর শাখা ছাত্রলীগের আহবায়ক ফারদীন আলম ফাহিম ও চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের আহবায়ক আব্দুল ওয়াদুদ শেখ সজিব বলেন, প্রাচীন ও ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এসংগঠনের একটি ইউনিটের দায়িত্ব পাওয়ায় মহান সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। পাশাপাশি জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন খান ভাইকে ধন্যবাদ জানাচ্ছি এবং মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার ভিশন বাস্তবায়ন করতে আমাদের অভিভাবক কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ স্যারের নির্দেশে আমরা কাজ করে যাবো। অতীতের ধারাবাহিকতা বজায় রেখে ছাত্রলীগকে সুসংগঠিত করে কচুয়া উপজেলাকে ছাত্রলীগের দুর্গো হিসেবে গড়ে তুলবো।
ছবি: কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক ইব্রাহিম মিয়া, যুগ্ম আহবায়ক ইমরুল কায়েস ও মেহরাব হোসেন মাহি, কচুয়া পৌর ছাত্রলীগের আহবায়ক ফারদিন আলম ফাহিম, যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম ও তানিম সওদাগর এবং চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের আহবায়ক আব্দুল ওয়াদুদ ও যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ (বা থেকে)।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ১০:০৪)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০