কচুয়ার কৃতি সন্তান ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি যে দুঃসাহস দেখিয়ে জনতার মঞ্চ তৈরি করে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার পথ সুগম করেছে, সেই নেতা আমাকে সমর্থন দিয়েছেন ……আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী

সুজন পোদ্দার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারী কচুয়া উপজেলার বিতারা, সাচার ও পাথৈর ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিমিয় করেন।
গতকাল শনিবার দিনব্যাপি বিতারা ইউনিয়ন, সাচার ইউনিয়ন ও পাথৈর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পৃথক পৃথক ভাবে তিনি জনপ্রতিনিধিদের সাথে এ মতবিনিময় করেন।
এসময় তিনি বলেন, বিগত সময়ে আমি চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন চাঁদপুর জেলাধীন সকল জনপ্রতিনিধিদের অধিকার ও স্বার্থরক্ষায় কাজ করেছি। জনগনকে সেবা দেওয়াই হলো আমার মুল লক্ষ্য। আমি বিশ^াস করি, জনপ্রতিনিধিদের স্বার্থ ও তাঁদের অধিকার রক্ষায় কাজ করা মানেই জনগণকে সেবা দেওয়া। ৯৬’র জনতার মঞ্চ বাংলাদেশের গর্ব কচুয়ার কৃতি সন্তান ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি যে দুঃসাহস দেখিয়ে জনতার মঞ্চ তৈরি করে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার পথ সুগম করেছে, সেই মহীউদ্দীন খান আলমগীর এমপি আমাকে সমর্থন দিয়েছেন। তার পাশাপাশি মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার রফিকুল ইসলাম বীর বিক্রম এমপি, সাংবাদিক নেতা সফিকুল ইসলাম, কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দী, ড. সেলিম মাহমুদ ও আমাদের চাঁদপুরের অহংকার আমাদের অভিভাবক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াও আমাকে সমর্থন দিয়েছেন। তিনি জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, আমাকে আরেকবার আপনাদের মূল্যবান ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করলে আমি চাঁদপুরকে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা পরিষদ হিসেবে গড়ে তুলবো।
মতবিনিময় সভাগুলোতে চেয়ারম্যান প্রার্থী ওচমান গনি পাটওয়ারীর সাথে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দীন সরকার, বিতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসহাক সিকদার, সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন, পাথৈর ইউপি চেয়ারম্যান আলী আক্কাস মোল্লা, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. আলমগীর তালুকদার ও সাধারণ সম্পাদক সুজন পোদ্দার সহ উপজেলা আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ছবিঃ মতবিনিময় সভায় জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ওচমান গনি পাটওয়ারী বক্তব্য রাখছেন।

 

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৪:৩৯)
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১