নিসচা ফুলবাড়ী শাখার স্বারক লিপি প্রদান

 

মেহেদী হাসান,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
সড়ক পরিবহন আইন ২০১৮-এর বিধিমালা
চুড়ান্ত ও অনুমোদনের জন্য নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী সারা দেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। সোমবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই স্মারকলিপি প্রদান করেন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন নিশচা ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি লিমন হায়দার, সহ-সভাপতি মুফতী তোফায়েল আহমদ, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মতিউর রহমান মুকুল, সাধারণ সম্পাদক মোঃ মানিক মন্ডল,সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ারুল হক,প্রকাশনা বিষয়ক সম্পাদক ডা: সোলাইমান মন্ডলসহ অন্যান্য সদস্য বৃন্দ।
স্মারকলিপি গ্রহণ করেন ফুলবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রিয়াজ উদ্দিন এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী পৌর মেয়র মাহমুদ আলম লিটন সহ প্রশাসনিক বিভিন্ন কর্মকর্তাগণ।
স্বারক লিপি প্রদান শেষে নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার পক্ষ থেকে হেলমেট পরহিত মোটরসাইকেল চালকদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়,এবং যে সমস্ত চালকরা হেলমেট পড়া ছাড়াই ড্রাইভিং করছেন তাদের সচেতন করা হয়।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল:০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৮:০৯)
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১