পিরোজপুরের ইন্দুরকানীতে পরীক্ষার কেন্দ্রে সাংবাদিকের উপর হামলায় চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের ইন্দুরকানীতে পরীক্ষার কেন্দ্রে সাংবাদিকের উপর হামলার ঘটনায় চেয়াম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। আজ বুধবার দৈনিক আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মারুফুল ইসলাম থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, গত শনিবার (০৮ অক্টোবর) ইন্দুরকানী এফ করিম আলিম মাদরাসায় সাংবাদিক মারুফুল ইসলাম মাদরাসার অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরীক্ষার প্রার্থী হিসাবে অংশ গ্রহন করায় চেয়ারম্যান ক্ষিপ্ত হয়। পরে নিয়োগ পরীক্ষা শেষে ইন্দুরকানী সদর ইউনিয়ানের চেয়ারম্যান মাসুদ করিম ইমনের নেতৃত্বে তার সহযোগী বাবু হাওলাদার এলোপাতাড়ী ভাবে লোহার রড দিয়ে সাংবাদিক মারুফুলের উপর হামলা করে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে। চেয়ারম্যান মাসুদ করিম ইমন ঐ মাদরাসার বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা জাতীয় পার্টি (জেপির) সদস্য সচিব।

আহত সাংবাদিক মারুফুল বলেন, আমি মাদরাসায় নিয়োগ পরীক্ষা দিতে গেলে চেয়ারম্যানের নিজস্ব প্রার্থী থাকায় তিনি ক্ষিপ্ত হন। চেয়ারম্যান সহ তার সহযোগীরা আমার উপর হামলা করে।

এ ব্যাপারে চেয়ারম্যান মাসুদ করিম ইমনের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান, সাংবাদিকদের উপর হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১:৫০)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০