কচুয়ায় ড. সেলিম মাহমুদকে সংবর্ধনা, জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেতা নন, তিনি একুশ শতকের বিশ্ব নেতা…..ড. সেলিম মাহমুদ

সুজন পোদ্দার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ
কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ, পৌর শহর ও চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের নব-গঠিত কমিটি অনুমোদন দেওয়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ এবং চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহিরউদ্দীন এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের নিকট কৃতজ্ঞতা জানিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল বুধবার হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন হতে উপজেলা ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালিটি পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কচুয়া-ঢাকা সড়কের বিশ^রোড বালুরমাঠ সংলগ্ন এলাকায় পথসভায় মিলিত হয়।
সভায় প্রধান অতিথি হিসিবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ। এসময় তিনি বলেন, আমরা নিঃশঙ্কচিত্তে জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়ন প্রসার, অগ্রযাত্রা তার সারথী হিসেবে আমরা তার সাথে আছি। তিনি যতদিন বেচে থাকবেন তার নেতৃত্বেই বাংলাদেশ এগিয়ে যাবে।তিনি শুধু বাংলাদেশের নেতা নন, তিনি একুশ শতকের বিশ^ নেতা।একুশ শতক শুরু হয়েছে ২২বছর হলো।এই ২২ বছরের উন্নয়ন বিশে^ তিনি সেতুবন্ধন তৈরি করেছেন।ছাত্রলীগের নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা গবেষণা করে দেখো শেখ হাসিনার মতো এই মাপের নেতা গোটা পৃথিবীতে আর নেই। ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। আমি আশা করি কচুয়া উপজেলা ছাত্রলীগ সকল ভেদাবেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাবেন।আসন্ন জেলা পরিষদ নির্বাচনে উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাবেক জেলা পরিষদ সদস্য সালাউদ্দীন ভূইয়ার প্রতি আমার অকুন্ঠ সমর্থন রইলো। আমি আশা করি তিনি আবারো জেলা পরিষদ সদস্য পদে নির্বাচিত হয়ে এই এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবেন।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দীন সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শাকিল মুন্সি তাবিরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার জয়, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শুভজিৎ দাস ও কামরুল ভূইয়া।
অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক ইব্রাহিম মিয়া (দুরন্ত) ও যুগ্ম আহবায়ক ইমরুল কায়েস প্রধান, কচুয়া পৌর শহর শাখা ছাত্রলীগের আহবায়ক ফারদীন আলম ফাহিম ও যুগ্ম আহবায়ক রবিউল আলম রবি এবং জাহিদ হোসেন হৃদয়, চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের আহবায়ক আব্দুল ওয়াদুদ (শেখ সজিব) ও যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ।

ছবিঃ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৯:১৯)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০