ঘোড়াশালে বাস-সিএনজি সংঘর্ষ, নিহত ১, গুরুতর আহত ২

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে বাস ও সিএনজির সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন। আজ শনিবার (১৫ অক্টাবর) সন্ধা ৫টার দিকে ভাগদী গ্রামের ঘোড়াশাল-পাঁচদোনা সড়কের রাজাব নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল মিয়া (৩৮) নরসিংদীর মনোহরদী উপজেলায় বড় মির্জাপুর গ্রামের আব্দুল জব্বার মিয়ার ছেলে। আহতরা হলেন, পাঁচদোনা এলাকার সিএনজি চালক আব্দুর রউফ, পলাশ উপজেলার কাঁঠালিয়া পাড়া গ্রামের ফারজানা বেগম ও তার মেয়ে সবমেহের। এদের মধ্যে সিএনজি চালক আব্দুর রউফ ও সবমেহের এর অবস্থা আশংকাজনক বলে জানায় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ শনিবার সন্ধা ৫টার দিকে গাজীপুর জেলার কালীগঞ্জ এলাকা থেকে ছেড়ে আসা এসিএল কোম্পানির একটি শ্রমিকবাহী বাস ও পাচঁদোনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজি ঘোড়াশাল ভাগদী গ্রামের রাজাব এলাকার পুতুল ফ্যাক্টরির সামনের সড়কে পৌঁছায়। এসময় দ্রুতগামী বাসটি একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ওই সিনএজির সাথে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে সিএনজির যাত্রী জামাল মিয়া নিহত হয়। স্থানীয়রা গুরতর আহত অবস্থায় সিএনজি চালক আব্দুর রউফকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে এবং সিএনজি যাত্রী ফারজানা ও তার মেয়ে সবমেহেরকে উদ্ধার স্থানীয় ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পরে সবমেহের এর অবস্থার অবনতি হলে নরসিংদী সদর হাসপাতালে রেফার্ড করে হাসপাতালটির কর্তব্যরত চিকিৎসক।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই হারুন অর রশীদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত জামাল মিয়ার লাশের সুরতহাল করা হয়। দুর্ঘটনার পর এসিএল কোম্পানির চালক বাসটি রেখে পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:২৫)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১