ফরিদগঞ্জে সুবিধাবঞ্চিত শিশুশিক্ষা ও সামাজিক সংগঠন  ‘প্রজ্জ্বলন’র টি-শার্ট উন্মোচন ও আইডি কার্ড প্রদান

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধি;

চাঁদপুরের ফরিদগঞ্জে সুবিধাবঞ্চিত শিশুশিক্ষা ও স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়নমূলক সংগঠন প্রজ্জ্বলন’র অফিসিয়াল টি-শার্ট উন্মোচন ও আইডি কার্ড বিতরণ অনুষ্ঠান হয়েছে।

২১ অক্টোবর (শুক্রবার) ফরিদগঞ্জ প্রেসক্লাব চত্বরে প্রজ্জ্বলন’র প্রতিষ্ঠাতা ও সভাপতি খাদিজা তাসনীমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শামীম হাসানের সঞ্চালনায় টি-শার্ট উন্মোচন ও আইডি কার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,০২ নং বালিথুবা পূর্ব ইউনিয়ন চেয়ারম্যান ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ সমিতির সভাপতি মোহাম্মদ হারুন অর রশীদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ আমি এমন একটি সংগঠনে অতিথি হয়ে উপস্থিত হয়েছি যা ভেবে সত্যি নিজেকে ধন্য মনে হচ্ছে। সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ভাবার মতো মনমানসিকতা সবার থাকে না সংগঠনের সাথে যুক্ত সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা। আমাদের দেশনেত্রীও চান সুবিধাবঞ্চিত শিশুরা যেন সঠিক জ্ঞানের আলোয় আলোকিত হয়,তাই মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকেও সংগঠনের সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি এমন মহৎ উদ্যোগকে সাধুবাদ জানাই এবং তাদের পাশে সর্বদা থাকা চেষ্টা করবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুস সোবহান লিটন,বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ফরিদ আহমেদ রিপন,ওয়ার্ড গ্লোবাল টেলিভিশনের পরিচালক ও প্রধান সমন্বয়ক নাসির পাঠান,ফরিদগঞ্জ উপজেলা কৃষক লীগ নেতা জহির মিজি । সংগঠনের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি তৌহিদুর রহমান রণি ও সদস্য নাজির আহমেদ।

আলোচনা শেষে প্রজ্জ্বলন’র সাপ্তাহিক পাঠদান কর্মসূচিতে ‘শিক্ষক প্রতিনিধি’ হিসেবে সর্ব্বোচ্চ ক্লাস পরিচালনা করায় জাহিদুল ইসলাম রাসেল কে অভিনন্দন স্মারক প্রদান করা হয়।

স্মারক প্রদানের পর প্রধান অতিথি ও বিশেষ অতিথি সহ পর্দা সরিয়ে সংগঠনের অফিসিয়াল টি-শার্ট উন্মোচন করেন এবং অতিথিবৃন্দ সকল শিক্ষক প্রতিনিধিদের আইডি কার্ড পরিয়ে দেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাংবাদিক আব্দুল কাদের, সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাকিব আহমেদ,অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম রাসেল, দপ্তর সম্পাদক মাহবুব হোসেন, প্রচার সম্পাদক সানজিদা আক্তার, ক্রীড়া সম্পাদক তাহসিন মিলন,নির্বাহী সদস্য রেদোয়ান,সদস্য নাজির আহমেদ,সদস্য পারেভেজ মোশারফ, সদস্য সালমান রাফি ও আল আমিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ২:৪৯)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০