চরভৈরবী ইউপিতে ৫ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী লোকমান মাস্টার সকলের দোয়া ও সমর্থন কামনা

 

মোঃ হোসেন গাজী।।

আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে হাইমচর উপজেলার ৬ নং চরভৈরবী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী ও তরুণ সমাজ সেবক মাষ্টার লোকমান হোসেন বেপারী ওয়ার্ড বায়সী দোয়া ও সমর্থন কামনা করেন তিনি। দীর্ঘ বহু বছর জনগণের কল্যাণে কাজ করার সুযোগ পাওয়ায় তিনি এলাকাবাসীর কাছে বেশ পরিচিত।

মাষ্টার লোকমান হোসেন বেপারীর সাধ্যমত চেষ্টা করেছেন জনগণের প্রাপ্য ও প্রাপ্ত অধিকার পৌছে দিতে। এজন্যই তার প্রতি জনগণের আস্থা অর্জিত হয়েছে। ইউনিয়ন পরিষদের মৌলিক সেবা পেতে কেউ তার দ্বারা হয়রানীর শিকার হবেনা।

জানা গেছে, আগে থেকেই এলাকা জুড়ে তার ন্যায় নীতি ও ভদ্রতার পরিচয় রয়েছে। তিনি জনপ্রিয়তা অর্জন করতে পেরেছেন তার কর্মগুনে। সেজন্য এলাকাবাসীর দোয়া ও ভালোবাসার প্রতিদান দিতে ন্যায় বিচার ও জনগণের অধিকার প্রতিষ্ঠায় কাজ করবেন বলে আশা করছেন আগামী ২৮ নভেম্বর চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারনা শুরু হয়েছে। কর্মপরিকল্পনা জানান দিয়েছেন এলাকাবাসীর কাছে।

কারন তিনি সুশীল সমাজের মনোনীত প্রার্থী হিসেবে এবারের নির্বাচনে অংশ নিচ্ছেন। তাই জনগণের চাওয়াই তার চাওয়া। এছাড়া এলাকাজুড়ে তার একটা সামাজিক অবস্থান ও পরিচিত রয়েছে। তিনি জনকল্যাণমূলক কাজে নিজেকে সমৃক্ত করতে জনপ্রতিনিধি হতে নির্বাচনে এবারো প্রতিদ্বন্দ্বীতা করছেন।

৫ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মাষ্টার লোকমান হোসেন বেপারী তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৭:০৫)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০