নো আওয়ামী লীগ,নো বিএনপি ……চরমোনাই পীর রেজাউল করীম

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি;
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, দেশ স্বাধীনের ৫১ বছরে কখনো আওয়ামী লীগ, কখনো বিএনপি ক্ষমতায় এসেছে। মাঝখানে জাতীয় পার্টি এরপর তত্তাবধায়কসহ অন্যান্য দল। কিন্তু দেশে ইসলামের কোন উন্নতি হয়নি। সুইস ব্যাংকে সারা বিশ্বের যে পরিমাণ টাকা জমা হয়েছে এর মধ্যে বাংলাদেশে যারা ক্ষমতাশীল, যারা বেশী দিন ক্ষমতায় রয়েছে তাদের টাকা বেশী রয়েছে। এই টাকা তাদের বাপের না আমাদের কষ্টে অর্জিত টাকা? দেশ থেকে টাকা পাচার করে ইতালীতে বেগম পাড়া বানিয়েছেন। রোববার সন্ধা সাড়ে ৭টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ফুলবাড়ী শাখা আয়োজিত সমাবেশে দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের মাইক্রো স্ট্যান্ডে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ যেভাবে ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে, ওলামায় একরামদের অত্যাচার করেছে, তাই আওয়ামী লীগকে হটিয়ে বিএনপিকে ক্ষমতায় না আনলে আমাদের উপায় নাই। তারা অন্তত মন্দের ভাল। তিনি আরও বলেন, এরকম মন্দের ভাল বলতে বলতে ইসলাম নামক গাছটা বড় হবে কবে? তাই নো আওয়ামী লীগ, নো বিএনপি ইসলামী আন্দোলনকে প্রতিষ্ঠিত করতে হবে। আসুন ইসলামী আন্দোলন বাংলাদেশের পতাকা তলে, পাখা মার্কার পক্ষে।
আয়োজিত সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফুলবাড়ী শাখার সভাপতি মো. রবিউল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদ, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ- সভাপতি মুহাম্মদ আমিরুজ্জামান পিয়াল, ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর পশ্চিম জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মুফতী মুহাম্মাদ খায়রুজ্জামান, দিনাজপুর দক্ষিণ জেলার সভাপতি ডা. মো. নুর আলম সিদ্দিক, পার্বাতীপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মাদ মতিউর রহমান, ফুলবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা সাখাওয়াত হোসেন প্রমুখ।

প্রেরক:
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল:০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১:০৪)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১