পলাশে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে অনিল পাল (৪৫) নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাতে উপজেলার জিনারদী ইউনিয়নের পারুলিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত অনিল চন্দ্র পাল মধ্য পারুলিয়া গ্রামের মনিন্দ্র পালের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সোমবার দিবাগত রাত তিনটার দিকে কয়েকজন দুর্বৃত্ত অনিল পালের বাড়িতে প্রবেশ করে তার উপর হামলা করে। এসময় তাকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। এতে তার স্ত্রী গীতা বাঁধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরবর্তীতে তার ডাক চিৎকার শুনে আশে পাশের লোকজন গিয়ে গুরতর আহতাবস্থায় অনিল চন্দ্র পাল ও তার স্ত্রীকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে ডাক্তার অনিল চন্দ্র পালকে মৃত ঘোষণা করেন এবং আহত গীতা রাণী পালকে প্রাথমিক চিকিৎসা দেন।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, পলাশের জিনারদী ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম গাজী।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৬:২৬)
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১