ফুলবাড়ীতে ভোক্তা অধিকারের অভিযানে ৬টি প্রতিষ্ঠানে ৭৬হাজার টাকা জরিমানা।

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে ৬টি ব্যাবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭৬ হাজার টাকা জরিমানা আদায় সহ সতর্ক করেছেন দিনাজপুর জেলা ভোক্তা অধিকার অধিদপ্তর।
বৃহস্পতিবার বেলা ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত পৌর শহর সহ উপজেলার বেতদিঘি ইউনিয়নের মাদিলাহাট এলাকায় বাজার তদারকির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করেন
দিনাজপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষনের সহকারী পরিচালক মমতাজ বেগম।
অভিযানকালে,অনুমোদন ছাড়া অবৈধভাবে কৃষিজ সার মজুদ ও বিক্রয়ের অপরাধে মাহমুদ এন্টারপ্রাইজ কে ১০হাজার,মেসার্স তাকওয়া ট্রেডার্স কে ৫ হাজার,ভাই ভাই ট্রেডার্স কে ৫হাজার,আজমল ট্রেডার্স কে ৩ হাজার,জাহাঙ্গীর ট্রেডার্স কে ৩ হাজার এবং একই দোকানে সার ও জালানী বিক্রয়ের অপরাধে নিমতলা মোড় জননী এন্টার প্রাইজকে ৫০হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা শাহনুর আলম,ফুলবাড়ী থানাপুলিশ,উপস্থিত থেকে তাকে সার্বিক সহযোগিতা করেন।
দিনাজপুর ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারী পরিচালক মমতাজ বেগম জানান, অনুমোদন ছাড়া অবৈধভাবে কৃষিজ সার মজুদ ও বিক্রয়ের অপরাধে মাদিলাহাট ও নিমতমোড় সহ ৬টি প্রতিষ্ঠানে মোট ৭৬হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এর আগে তাদের বার বার সতর্ক করার পরেও তারা কর্নপাত করেনি। জননী ইন্টার প্রাইজ,দির্ঘদিন ধরে একই দোকানে সার এবং জালানী তেল বিক্রি করে আসছে,এটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ, যা তাদের উপজেলা কৃষি অধিদপ্তরের পক্ষ থেকে কয়েকবার মানা করা হয়েছিল,তা তারা আমলে নেয়নি। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (রাত ১:২৪)
  • ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০