নরসিংদীতে নিখোঁজ অপর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর একটি চরে নৌকা ভ্রমনে গিয়ে নদীতে গোসলে নেমে নিখোঁজের ৪১ ঘন্টা পর মোঃ শহিদুল ইসলাম মাহফুজ নামে আরও এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আজ শনিবার সকাল ১০টার দিকে মেঘনা নদীর বকশালীপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন করিমপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ফরিদুল আলম।

এর আগে বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে নরসিংদী সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের বশখালীর আফজাল সাহেবের চর সংলগ্ন মেঘনা নদীতে গোসলে নেমে নিখোঁজ হয় ঘোড়াদিয়ার মোহাম্মদীয়া ইন্টারন্যাশনাল হিফজুল কোরআন মাদ্রাসার ছাত্র মোঃ গালিব হক (১৫) ও শহিদুল ইসলাম মাহফুজ (১৬)।

নিখোঁজের ২০ ঘন্টা পর গতকাল শুক্রবার মেঘনা নদী থেকে মোঃ গালিব হকের লাশ উদ্ধার করে ডুবুরি দল। গালিব হক পলাশ উপজেলার ঘোড়াশালের দড়িহাওলাপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে। এরপর ৪১ ঘন্টা পর আজ শনিবার সকালে একই নদী থেকে উদ্ধার করা হয় শহিদুল ইসলাম মাহফুজের লাশ। মাহফুজ রায়পুরা উপজেলার বড়ইতলা গ্রামের হারুন মিয়ার ছেলে।

নৌ-পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, বৃহস্পতিবার ২৭ অক্টোবর সকালে নরসিংদীর ঘোড়াদিয়ার মোহাম্মদীয়া ইন্টারন্যাশনাল হিফজুল কোরআন মাদ্রাসা থেকে দুই শিক্ষকসহ ৩২ জন ছাত্র আফজাল সাহেবের চড়ে নৌকা ভ্রমনে আসে। সারাদিন চড়ে অবস্থান করার পর বিকেলে ছাত্ররা পাশেই বশখালীর মেঘনা নদীতে গোসল করতে নামে। গোসল শেষে সবাই নদী থেকে উঠে আসলেও গালিব ও মাহফুজ উঠে আসেনি।

পরে তাদের খোঁজ না পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ নৌ-পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের ডুবুরি দল নিখোঁজ দুই মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করতে মেঘনা নদীতে অভিযান চালায়। পরে দীর্ঘ ২০ ঘন্টা পর গালিব হক এবং ৪১ ঘন্টা পর মাহফুজের লাশ উদ্ধার করতে সক্ষম হয় ডুবুরি দল।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৪:৩৭)
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১