মঠবাড়িয়া ও নাজিরপুর উপজেলার আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে পিরোজপুরে জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা

 

পিরোজপুর প্রতিনিধি : মঠবাড়িয়া উপজেলা ও নাজিরপুর উপজেলার আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে পিরোজপুরে জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে শহরের টাউনক্লাব মিলনায়তনে জেলা আওয়ামীলীগের আয়োজনে এ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ¦ এ কে এম এ আউয়াল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক কানাই লাল বিশ^াস, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, জেলা আওয়ামীলীগের সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা, জেলা আওয়ামীলীগের সদস্য ও স্বরুকাঠী পৌসভার মেয়র গোলাম কবির প্রমুখ।

বিশেষ বর্ধিত সভায় মঠবাড়িয়া ও নাজিরপুর উপজেলার আওয়ামীলীগের সম্মেলনের বিষয়ে উপ কমিটির গঠন নিয়ে আলোচনা করা হয়। এ উপ কমিটিই মঠবাড়িয়া ও নাজিরপুর উপজেলার আওয়ামীলীগের সম্মেলনের বিষয়ে কাজ করবে।

পিরোজপুর প্রতিনিধি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:৫৭)
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১