চরভৈরবী ইউপিতে নৌকার মাঝি ইউসুফ জুবায়ের শিমুলকে ফুল দিয়ে বরন করেন শতশত নেতা কর্মীরা

 

মোঃ হোসেন গাজী।।

আগামী ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের নৌকা মাঝি ও ইউসুফ জুবায়ের শিমুল চোকদার কে ফুল দিয়ে বরন করেন ইউনিয়নের শতশত নেতা কর্মীরা।

শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার বিষয়ক মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত শেষ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত পত্রে তাদের এ মনোনয়ন চূড়ান্ত হয়।৫ নভেম্বর শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে চাঁদপুর ও হাইমচরে আসলে নৌকা মাঝি ইউসুফ জুবায়ের শিমুল চোকদারকে চরভৈরবী ইউনিয়নের শত শত নেতা কর্মীরা ফুল দিয়ে বরন করেন।

হাইমচর উপজেলা যুবলীগের সদস্য ও হাইমচর উপজেলা কমিউনিটি পুলিশং এর সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ জুবায়ের শিমুল চোকদার বলেন, আমাকে চরভৈরবী ইউনিয়নে নৌকার মাঝি মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন কে অসংখ্য ধনবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর পাশাপাশি হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা আমাকে ফুল দিয়ে বরন করায় আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ১১:২৩)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১