হাতীবান্ধায় জোরপূর্বক জমি দখল ও প্রাণনাশের হুমকি 

 
শাহিনুর ইসলাম, 
লালমনিরহাট প্রতিনিধিঃ 
লালমনিরহাটের হাতীবান্ধায় অবৈধভাবে জমি দখল ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী ডাঃ লিজা আফসান।
রবিবার (০৬ অক্টোবর) বিকেলে উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে নিজ বাসায় এ সংবাদ সম্মেলন  করেন তিনি।
সংবাদ সম্মেলনে ডাঃ লিজা জানান, তার দাদা মৃত আছিমুদ্দিন চেয়ারম্যানে ছেলে তার বাবা মরহুম আশরাফ হোসেনের ছেলে ও মেয়েদের ওয়ারিশ সূত্রে পাওয়া দলিলকৃত জমিতে সাইনবোর্ড লাগাতে গেলে  তার চাচা সিরাজুল ইসলামের সহধর্মিণী সুমি খাতুন ও তার চাচাত ভাই রিয়াদসহ তার লোকজন বাঁধা ও হত্যার হুমকি দিলে সেখান থেকে আমরা চলে আসি। কিন্তু উল্টো তাদের নামে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেন।
সংবাদ সম্মেলনে লিজা আফসান অভিযোগ করেন, আমার দাদা মরহুম আছিমুদ্দিন চেয়ারম্যান ১৯৮৮ সালে বন্দরের ৫৪ শতক জমি আমার মরহুম বাবা আশরাফ হোসেন ও আমার চাচা মরহুম শাহাজান আলীর নামে ২৭ শতক করে দুইভাগে ভাগ করে দেন। কিন্তু দীর্ঘদিন ধরে আমার চাচার ওয়ারিশগন আমাদেরকে বিভিন্ন ভাবে হয়রানি ও অত্যাচার করে আসছে। আমরা আইনগত ও ওয়ারিশ সুত্রে দালিলিক ভাবে পাওয়া বে-দখলে থাকা জমি ও গুদাম ঘর সাইনবোর্ড লাগাতে গেলে আমার চাচি ও চাচাত ভাইয়েরা সঠিক ভাবে আমাদেরকে বুঝিয়ে না দিয়ে উল্টো আমাদের বাধা দিয়ে থানায় মিথ্যা অভিযোগ করেন। যাহা সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট।
এ সময় লিজা আফসান বলেন, এ সংবাদ সম্মেলনের মাধ্যমে আমরা আপনাদের ও প্রশাসনের সহযোগিতা কামনা করছি, যেন আমার বাবার সম্পত্তির সঠিক ভাবে বন্টন করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (ভোর ৫:৪৭)
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১