পিরোজপুরের অনিরুজ্জামান অনিককে সভাপতি এবং ইফতেখার মাহমুদ সজলকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার রাতে অনিরুজ্জামান অনিককে সভাপতি এবং ইফতেখার মাহমুদ সজলকে সাধারণ সম্পাদক করে পিরোজপুর জেলা ছাত্রলীগের এ নতুন কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ার খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। ৩২ সদস্য বিশিষ্ট ঘোষিত নতুন কমিটিতে ২০ জন সহ-সভাপতি, ৬ জন যুগ্ন সাধারণ সম্পাদক এবং ৪ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

অনিরুজ্জামান অনিক পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং ইফতেখার মাহমুদ সজল সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ছিলেন।

কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি বারি তালুকদার জয়েন, সাইফুল আলম খান রাসেল, আসিফ ইকবাল, অমি আদনান প্রিন্স, মোহাইমিনুল ইসলাম সাজিদ, শিবলী রহমান শুভ, নাইম খান, জয়দেব চক্রবর্তি, মো: ফাহাদুজ্জামান রায়হান, মিরাজ খান, আহাদুল ইসলাম রুবেল, নেয়ামত উল্লাহ রানা, রাফিউল ইসলাম, সিরাজুল ইসলাম মামুন, সাইফুল ইসলাম শামীম বেপারী, নাফি আলআমিন মুনান, কামরান সিকদার সুইট, মো: আব্দুল্লাহ, তৌসিফ খান অন্তর, শাওন আহম্মেদ।

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন সৈয়দ মাইন, সাব্বির আহম্মেদ, মো: মোমেন মোর্শেদ শুভ্র, জুনায়েদ রাসেল, মো: জুলকার নাইম তীব্র, এইচ এম নাইম। সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ইমতিয়াজ শুভ, মো: ইমরান হোসেন, শ্যামল দত্ত, মো: রাজু তালুকদার।

আগামী এক বছরের জন্য ঘোষিত পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি পরবর্তীতে পুনাঙ্গ জেলা কমিটি গঠন করে কেন্দ্রে জমা দিতে বলা হয়েছে।

২০১৮ সালের ৬ মে জাহিদুল ইসলাম টিটু কে সভাপতি ও অনিরুজ্জামান অনিককে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য দুই সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া কেন্দ্রিয় কমিটি। ৩ বছর ৮ মাস পরে পূর্ণাঙ্গ কমিটি না করায় চলতি বছর ২১ শে জানুয়ারী ওই কমিটি বিলুপ্ত করা হয়। এরপরে ৯ মাস পরে ৩২ সদস্য বিশিষ্ট জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় কেন্দ্রিয় কমিটি।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ২:৩৬)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০