উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মারধর ও শ্লীলতাহানীর অভিযোগ ভাইস চেয়ারম্যানের

শাহিনুর ইসলাম,
লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুনের বিরুদ্ধে মারধর ও শ্লীলতাহানীর অভিযোগ তুলে থানায় অভিযোগ করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার। সোমবার রাতে তিনি বাদী হয়ে উপজেলা চেয়ারম্যানসহ ৮জনকে আসামী করে এ অভিযোগ দায়ের করেন। এর আগে দুপুরে মহিলা ভাইস চেয়ারম্যান ও তার স্বামীকে অফিসে প্রবেশ করে উপজেলা চেয়ারম্যানের লোকজন মারধর, শ্লীলতাহানী ও অফিস ভাংচুর করেন এমন অভিযোগ জেসমিন নাহারের।
প্রাপ্ত অভিযোগে জেসমিন নাহার উল্লেখ্য করেন, টিআর-কাবিখা প্রকল্প নিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরুসহ উপজেলা চেয়ারম্যানের অফিসে গেলে তাদের সাথে খারাপ ব্যবহার করেন উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন। পরে তিনি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজির হোসেনকে মৌখিক অভিযোগ করে নিজ অফিসে চলে আসেন। একটু পরে উপজেলা চেয়ারম্যানের ছোট ভাইসহ তার লোকজন অফিসে প্রবেশ করে তাকে ও তার স্বামীকে মারধর করেন। হত্যার উদ্দেশ্যে তার গলা চিপে ধরা হয় বলেও অভিযোগে উল্লেখ্য করে ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার। এ সময় তার শ্লীলতাহানী ঘটায় উপজেলা চেয়ারম্যানের লোকজন দাবী জেসমিন নাহারের। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।
উপজেলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার জানান, তিনি এ ঘটনায় বাদী হয়ে উপজেলা চেয়ারম্যানসহ ৮ জনকে আসামী করে  অভিযোগ দায়ের করেছেন। প্রশাসনের কাছে তিনি ন্যায় বিচার পাবেন বলে দাবী করেন জেসমিন নাহার।
তবে উপজেলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের অভিযোগ অস্বীকার করে উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন বলেন, টিআর কাবিখার ভাগাভাগি নয়। মহিলা ভাইচ চেয়ারম্যানের ২০১৯ সালের একটি প্রকল্প এখনো বাস্তবায়ন কেন হয়নি তা জানতে চাইলে তিনি আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।
হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানান, সোমবার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইচ চেয়ারম্যানের মধ্যে সৃষ্ট ঘটনায় ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন। ওই অভিযোগে উপজেলা চেয়ারম্যানকেও আসামী করা হয়েছে। কিন্তু অভিযোগটি একটু ক্রটিপুর্ণ হওয়ায় আমরা সংশোধন করে দিতে বলেছি। একটি স্বাক্ষরসহ সংশোধন করে অভিযোগ দিলেই আমরা আইনী ব্যবস্থা গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৪:৪১)
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১