ফুলবাড়ীতে পশু চিকিৎসক কে ছুরি দিয়ে আঘাত,আটক এক

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে পুর্বশত্রুতার জের ধরে ভেটেনারী টেকনিশিয়ান (পল্লি পশু চিকিৎসক) আসাদুজ্জামান কায়ছায় (৩৫) কে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। এ ঘটনায় জাকারিয়ার হোসেন (৪০)নামে এক সাবেক পুলিশ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:আশ্রাফুল ইসলাম।
আহত আসাদুজামান কায়ছার উপজেলার বেতদিঘি ইউনিয়নের কাসাপুকুর ফরিদাবাদ গ্রামের আলহাজ্ব মোবারক আলীর ছেলে। তিনি পেশায় ভেটেনারী টেকনিশিয়ান (পল্লী পশু চিকিৎসক)। পুলিশের হাতে আটক জাকারিয়া একই গ্রামের নবান মন্ডলের ছেলে। সে আগে পুলিশে চাকরি করতেন।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে,বেতদিঘি ইউনিয়নের কাসাপুকুর ফরিদাবাদ গ্রামের মোবারক আলীর ছেলে ভেটেনারী টেকনিশিয়ান (পশু চিকিৎসক) আসাদুজ্জামান কায়ছার এর সাথে একই গ্রামের নবান মন্ডলের ছেলে (সাবেক পুলিশ সদস্য) জাকারিয়ার সাথে দির্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এরই জের ধরে বুধবার বিকেল ৫টায় আসাদুজামান বাড়ী থেকে মোটরসাইকেল যোগে মাদিলাহাট যাওয়ার পথে বেতদিঘি ইউনিয়নের মাদিলাহাট কবরস্থানের পাশে মাহালি পাড়া সংলগ্ন স্থানে জাকারিয়া তার পথ রোধ করে তাকে মারপিট করে,একপার্যায়ে ছুরি দিয়ে পিঠে আঘাত করলে,আসাদুজামান মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করলে, স্থীয়রা আহত অবস্থায় পশু চিকিৎসক আসাদুজামান কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এবং জাকারিয়া কে আটক করে থানায় সপোর্দ করেন।
আসাদুজামানের শাশুড়ী মাজেদা বেগম বলেন,পুর্বশত্রুতার জের ধরে জাকারিয়া আমার
জামাইকে ছুরি দিয়ে আঘাত সহ মারপিট করেছে।
এর আগেও সে আমার জামাইয়ের পথ রোধ করেছিল,ঐ ঘটনায় তখন থানায় একটি জিডি
করা হয়েছে।
সংশ্লিষ্ট সাবেক ইউপি সদস্য আজিজার রহমান ভুট্রু ও আসাদুজামান এর জ্যাঠাত ভাই মশিকুল ইসলাম
জানান,ঘটনার পর তারা আসাদুজামান কে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে
ভর্তি করে এবং পরিবার কে খবর দিয়েছেন।
বেতদিঘি ইউপি চেয়ারম্যান উপাধক্ষ শাহ মো:আব্দুল কুদ্দুস বলেন,সরেজমিনে ঘটনা স্থলে এবং স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলাম। এই জাকারিয়া একজন উৎশৃঙ্খল নেশাগ্রস্থ ছেলে, সারাদিন নেশা করে অস্ত্র নিয়ে এলাকায় ঘোরা ফেরা করে এবং শিক্ষার্থীদের উত্তক্ত করা সহ এলাকার লোকজনকে হুমকি দেয়। এলাকাবাসী তাকে আটক করে পুলিশে
দিয়েছে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,বুধবার রাতেই এলাকাবাসীর সহযোগিতায় ছুরি আঘাতকারী জাকারিয়াকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং গতকাল বৃহস্পতিবার দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধ আহত আসাদুজামান এর ভাতিজা রোমান আলী বাদী হয়ে বৃহস্পতিবার সকালে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৬:২৮)
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১