পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র হত্যাকারীদের ফাঁসির দাবিতে পিরোজপুরে মানববন্ধন

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভ’র হত্যাকারী নাসির মাতুব্বরসহ সকল খুনিদের ফাঁসি এবং মদদদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে জেলা যুবলীগের নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনের প্রধান সড়কে জেলা যুবলীগের আয়োজনে মানববন্ধন যুবলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাদুল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন শিকদার, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ সহ আরো অনেকে।

এসময় বক্তব্যে বলেন, ফয়সাল মাহবুব শুভ নৌকার একজন কর্মী ছিলেন। তিনি নৌকার নির্বাচনী প্রচারনাকালে খুন হন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। যারা এই পরিকল্পনা এবং কর্মকা-ের সাথে জড়িত তাদের দ্রুত আইনের আওতায় এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে। আর যারা পিছনে মদদ দিয়েছেন তাদেরও আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করতে হবে। ইতিমধ্যে অনেককে গ্রেফতার করা হয়েছে। অনেকে জামিনেও মুক্তি পেয়েছেন। তবে দ্রুত সময়ে সকল অপরাধীকে গ্রেফতার করতে হবে এবং দ্রুত ফাঁসি কার্যকর করতে হবে।

উল্লেখ্য, ২০২১ সালের ৭ নভেম্বর শংঙ্করপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারনায় গিয়ে গুলিবিদ্ধ হয়ে ১৫ নভেম্বর ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন পিরোজপুরে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহাবুব শুভ।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১২:২৫)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১