রুপসা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নবায়ন উৎসব অনুষ্ঠিত

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৫ নং রুপসা (উত্তর) ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য নবায়ন উৎসব অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৯ নভেম্বর) সকাল ১০ টায়  ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে  আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ওমর ফারুক ফারুকী।

এসময় প্রধান অতিথির বক্তব্যে  তিনি বলেন,  আওয়ামীলীগের শক্তি দলের তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীরা। তাই তাদের সদস্য নবায়ন ও যারা ইতিপুর্বে সদস্য হননি তাদের নুতন করে অন্তর্ভূক্ত  করতে হবে। আমাদের অবশ্যই মনে রাখতে হবে, কোন ক্রমেই যাতে বিএনপি জামায়াত এবং অনুপ্রবেশকারীরা সদস্য না হতে পারে। বিগত নির্বাচন গুলোতে যারা দলের সিদ্ধান্ত অমাণ্য করে নির্বাচন করেছেন এমনকি বিদ্রোহী প্রার্থীদের সহযোগিতা করেছেন এমন নামধারী আওয়ামীলীগ ও ভাইলীগরা সদস্য হতে পারবেন না।

তিনি আরোও বলেন,  দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে
আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে এবং দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান তিনি।

ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নাজিমউদ্দীন পাটওয়ারীর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক আব্দুর রশীদ পাটওয়ারীর সঞ্চালনায়  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আ’লীগের সহসভাপতি আব্দুল লতিফ পাটওয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক মমিন উল্যা পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক কাজী হানিফ কালু, সদস্য মাহফুজুর রহমান গাজী, ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম, ইউনিয়ন সেচ্চাসেবকলীগের সাবেক সভাপতি মোঃ মিজানুর রহমান গাজি,  ১নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক আমিন পাটওয়ারী, ২নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক কার্তিক চন্দ্র সাহা, ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শফিকুর রহমান,  সাধারন সম্পাদক নাছির চৌধুরী, ৭নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক সোলাইমান হোসেন ভোলা প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড আ’লীগের ভারপ্রাপ্ত  সাধারন সম্পাদক মাসুদ আলম, ৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন পাল, , ৭নং ওয়ার্ড আ”লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক মৃধা, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস মজুমদার,  ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ মফিজ মিজি, সাধারন সম্পাদক ডাঃ পরেশ, ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ ইব্রাহিম মোল্লা, যুবলীগ নেতা বিল্লাল হোসেন সহ আওয়ামীলীগ  ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা শেষে ইউনিয়ন আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নাজিমউদ্দীন পাটওয়ারীকে সদস্য নবায়ন করে প্রধান অতিথি সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ উৎসবের উদ্ভোধন করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (ভোর ৫:২৩)
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১