হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে ঘোষণা দিলেন সাহা উদ্দিন টিটু

 

মোঃ হোসেন গাজী।।

আগামী ৫ ডিসেম্বর হাইমচর উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে ঘোষণা দিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হাইমচর উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি ও সাবেক ৩ নং দক্ষিণ আলগী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম সমিদ হাওলাদারের সুযোগ্য সন্তান সাহ উদ্দিন টিটু হাওলাদার।

সাংবাদিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে ঘোষণা করেন।

সাহা উদ্দিন টিটু হাওলাদার তিনি বলেন, আমি ছাত্র জীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে লালন করে ছাত্র লীগের মাধ্যমে আওয়ামী লীগের রাজনীতি শুরু করি। দলের সেই দুঃসময় থেকে অদ্যাবধি এদলের রাজনীতি করছি।।
জীবনে কোনো দিন কোনো লোভ লালসার প্রতি নজর দেইনি এবং দীর্ঘ ৩ বার আমাদের দল রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত আজো কেউ বলতে পারবে না, দলের সাইনবোর্ড ব্যবহার করে দলের সুনাম নষ্ট করেছি। ইনশাআল্লাহ আগামীতেও আমি দলের সুনাম অক্ষুণ্ণ রেখে এই দলের রাজনীতি করতে চাই। দল আমাকে কোনো পদে রাখুক বা না রাখুক আমার জন্ম আওয়ামী পরিবারে, আমৃত্যু এ দলের রাজনীতি করবো। তিনি বলেন, আমি দলের তৃণমূল নেতাকর্মীদের চাহিদার প্রেক্ষিতে হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি। আশা করছি শীর্ষ নেতৃবৃন্দ আমার সকল দিক বিবেচনা করে আমাকে দলের উক্ত পদে অধিষ্ঠিত করবেন।
উল্লেখ্য সাহা উদ্দিন টিটু হাওলাদারের পিতা মরহুম সমিদ হাওলাদার তৎকালীন চাঁদপুর জেলা ও হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন,৩ নং দক্ষিণ আলগী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:৫৬)
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১