ফুলবাড়ীতে বিজিবি এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় কক্সবাজার রিজিয়ন চাম্পিয়ন

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ৫ টি রিজিয়ন এবং ২ টি স্বতন্ত্র সেক্টরের অংশগ্রহণে বিজিবি এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার সমাপনি খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩০ নভেম্বর) বিজিব রংপুর সদর দপ্তর রিজিয়নের সার্বিক ব্যবস্থাপনায় ও ফুলবাড়ী ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের সদর দপ্তরে এ খেলা অনুষ্ঠিত হয়। যা গত ২৮ নভেম্বর থেকে শুরু হয়।
উত্তর-পশ্চিম রিজিয়ন এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় ৬টি স্বর্ণ, ৫টি রৌপ্য ও ২টি তাম্য পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে কক্সবাজার রেজিয়ন চাম্পিয়ন হয়েছে। এতে ৫টি স্বর্ণ ও ৩টি রৌপ্য ও ৫টি তা¤্র পদক পেয়ে রানরআপ হয়েছে উত্তর-পশ্চিম রংপুর।
এছাড়াও প্রতিযোগিতায় চট্রগ্রাম দক্ষিণ পূর্ব রিজিয়ন সিপাহী অপু বিশ্বাস শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় এবং কক্সবাজার রিজিয়নের সিপাহী মো. কিবরিয়া, শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হন।
আয়োজিত সমাপনী অনুষ্ঠানে বিজয়ী ও রানারআপ দলের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী ২৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির।
এসময় উপস্থিত ছিলেন রংপুর রংপুর রিজিয়নের সকল সেক্টর কমান্ডার এবং দিনাজপুর সেক্টরের অধিনস্থ সকল ব্যাটালিয়ন অধিনায়কগণ। এছাড়াও উপস্থিত ছিলেন, সদর দপ্তর বিজিবি, ঢাকা এবং রংপুর রিজিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।

প্রেরক:
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (দুপুর ১২:০৫)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০