ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের জানালা ও আলমিরা ভেঙ্গে নথিপত্র তছনছ

 

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দিবাগত রাতের রহস্যজনক চুরি সংঘটিত হয়েছে।
চোরেরা গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দিবাগত রাতের কোন এক সময়ে স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী, হিসাব সহকারী ও পরিসংখ্যন বিদ অফিসের তিনটি কক্ষের জানালার গ্রীল ভেঙ্গে ভেতরে ঢুকে স্টীলের আলমিরা ও ফাইন কেবিনেট ভেঙ্গে কাগজপত্র তছনছ করেছে। তবে কক্ষের ভেতর ল্যাপটপ ও কম্পিউটারসহ বিভিন্ন মুল্যবান প্রয়োজনীয় মালামাল থাকার পরও চোরেরা সেগুলোর কোন কিছুই নেয়নি। এই রহস্যজনক ঘটনাকে কেন্দ্র করে জনমনে প্রশ্ন উঠেছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মশিউর রহমান বলেন,গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সিভিল সার্জন স্যার স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আসেন। তিনি চলে যাওয়ার পর অফিস বন্ধ করে নিজ নিজ বাড়ীতে চলে যায় সবাই। শুক্রবার (২ ডিসেম্বর) রাত ৮টায় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার এবং নার্সরা ডিজিটাল হাজিরা মেশিনে ফিঙ্গার প্রিন্ট দিতে এলে সমস্যা দেখা দিলে,অফিসের পিওন মনির হোসেন অফিসে এসে তালা খুলে দেখেন,অফিসের তিনটি জানালার গ্রীল ও আলমিরা,ফাইল কেবিনেট ভাঙ্গা এবং অফিসের প্রয়োজনিয় নথিপত্র তছনছ হয়ে পড়ে রয়েছে। ততক্ষনাত পিওন মনির হোসেন চুরির বিষয়টি প্রত্যক্ষ করে হাসপাতালের সিএইচসিপি সঞ্জয় কুমারকে খবর দেয়। পরে খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চুরির বিষয়টি নিশ্চিত হন তিনি। বিষয়টি থানা পুলিশকে খবর দেওয়া হলে ওই রাতেই পুলিশ তদন্ত করেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। তবে এখন পর্যন্ত কোন কিছু চুরির যাওয়ার বিষয় নিশ্চিত হওয়া যায়নি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন,শনিবার (৩ ডিসেম্বর) সকালে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন পূর্বক তদন্ত করা হয়েছে। বিষয়টি বড় রহস্যজনক। এঘটনার পেছনে কি রহস্য লুকিয়ে আছে তা উদঘাটনের চেষ্টা চলছে। আমাদের একটি বিশেষ টিম বিয়ষয়টি তদন্ত করছে,খুব শিঘ্রই উদঘাটন করা সম্ভব হবে।

প্রেরক :
মেহেদী হাসান
ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১২:৫৯)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১