বিরামপুরে ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

নূর ইসলাম,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুর বিরামপুর উপজেলায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা ও ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ (৫ ডিসেম্বর ২০২২) দিনাজপুর বিরামপুর উপজেলায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক ও ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী,উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম ,বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত, উপজেলা মুক্তিযোদ্ধা পরিষদের অন্যতম সদস্য গণ,বিরামপুর প্রেসক্লার সভাপতি মোহাম্মদ আকরাম হোসেন, সিনিয়র সহ সভাপতি হাফিজ উদ্দিন সরকার সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ,স্থানীয় বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার নেতৃবৃন্দ, উপজেলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ সহ গণ্যমান্য ব্যক্তি।
উক্ত আলোচনা সভায় বিরামপুর উপজেলা অন্তর্গত বিরামপুর পৌরসভা তথা সাতটি ইউনিয়নের আইনশৃঙ্খলা বিষয়ক সকল বিষয় পর্যালোচনা ও দিকনির্দেশনা প্রদান করা হয়েছে। ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সকল আলোচনা ও নির্দেশনা প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (ভোর ৫:০৯)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১