মান্দার নূরুল্যাবাদ ইউপি চেয়ারম্যানের প্রতিবাদ

 

নওগাঁ প্রতিনিধি:

‘মান্দায় ভিজিডি কার্ড দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ’ শিরোনামে আজ ০৩ জানুয়ারি সময় সংবাদ.কম এ প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ করেছেন ১০ নং নূরুল্যাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইয়াছিন আলী প্রামনিক।

প্রতিবাদে তিনি বলেন, ‘মান্দায় ভিজিডি কার্ড দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগে আমাকে জড়িয়ে এমন আরো কিছু তথ্য উপস্থাপন করা হয়েছে, যার কোনো প্রমাণ নেই। এমনকি পুরো প্রতিবেদনজুড়ে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে ওই ঘটনার জন্য সরাসরি আমাকে দায়ী করা হয়েছে। অথচ প্রমাণ ছাড়া বা কাউকে অপরাধী বলা যায় না। এটা শুধু আইন দ্বারা স্বীকৃত নয়, বস্তুনিষ্ঠ সাংবাদিকতারও অত্যাবশ্যকীয় শর্ত। এভাবে সংবাদ পরিবেশন করে আমার বিরুদ্ধে ‘মিডিয়া ট্রায়াল’ করা হয়েছে। এতে আমি পারিবারিক, সামাজিক, রাজনৈতিক ও মানসিকভাবে হেয়প্রতিপন্ন হয়েছি।’

প্রতিবাদে নূরুল্যাবাদের চেয়ারম্যান আরো বলেন, যে সংবাদ টি প্রকাশ করিয়েছে তা আদৌ সত্য নয়। প্রকৃত সত্য হলো সেখান থেকে তারা আমাকে আইনের চোখে অপরাধী সাজানো এবং নিজেদের কু কর্ম ঢাকতে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে আমার নামে বার বার সম্পুর্ন মিথ্যা বানোয়াট মনগড়া নাটক সাজিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় ও অন লাইন পোর্টালে ভিন্ন ভিন্ন শিরোনামে সংবাদ প্রকাশ করে আমার সম্মানহানির করা চেষ্টা চালাচ্ছে ।

নিনি আরো বলেন, আমার রাজনৈতিক প্রতিপক্ষ গণতান্ত্রিক ও নিয়মতান্ত্রিকভাবে লড়াই করতে না পেরে আমার জনপ্রিয়তা ও রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংসের অপচেষ্টায় কৌশলের আশ্রয় নিয়েছে। পরিষদের কিছু সদস‌্যদের অনৈতিক দাবি মেনে না নেওয়ার কারনে তাদের প্রতিহিংসা চরিতার্থ করতে তারা এমন কর্মকাণ্ডে লিপ্ত হয়েছে। তারা আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ এনে গত কয়েক দিন ধরে ‘সিন্ডিকেটেড নিউজ’ করাচ্ছে। মান্দায় ভিজিডি কার্ড দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ আমার ওপর দায় চাপানো হয়েছে, তাতে আমি কোনোভাবেই জড়িত নই। এই মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পরিশেষে আমি বলতে চাই আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য ও অপপ্রচার চালাচ্ছে একটি চক্র। মানক্ষুন্ন করার চেষ্টা করছে। বানোয়াট তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ তৈরী হয়েছে। আমি নিজেও বিব্রত। এহেন কর্মকান্ডের আমি তিব্র প্রতিবাদ জানাচ্ছি। আমার বিরুদ্ধে বিরোধী পক্ষ মানহানীকর ও বিভ্রান্তিকর মিথ্যা তথ্য ছড়িয়ে ফায়দা লুটতে চায়। এ বিষয়ে সকলকে সচেতন থাকার আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ১১:৫৮)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০