নওগাঁ জেলা মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

 

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ জেলা মটর শ্রমিক ইউনিয়নে রেজি নং রাজ ২৩৮ এর নির্বাচনের ধারাবাহিকতা রক্ষাতে সাধারণ সভার আহবানে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সাধারণ সদস্য নিয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের বালুডাঙ্গা বাসষ্ট্যান্ড এলাকায় মডেল টাউন চত্বরে এ প্রতিবাদ সভার আয়োজন করে জেলা মটর শ্রমিক ইউনিয়নে সাবেক নেতাকর্মীরা। নওগাঁ জেলা মটর শ্রমিক ইউনিয়ন এর সাবেক সভাপতি মোঃ ওমর ফারুকের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম স্বপন, সাবেক সড়ক সম্পাদক দেলোয়ার হোসেন সাবেক কোষাধ্যক্ষ আকতার সিদ্দিকী খোকন, সাধারণ সদস্য বাবুল হোসেন, হাফিজুর রহমান প্রমূখ সহ সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা জানান, আগামী ১৫ মার্চ ২০২৩ তারিখে নওগাঁ জেলা মটর শ্রমিক ইউনিয়নের চলতি কমিটির মেয়াদ শেষ হবে কিন্তু বর্তমান কমিটিকে একাধিক বার সাধারণ সভা করার জন্য আবেদনে করে অবগত করা হলেও নিবার্চনী কোন প্রদক্ষেপ নিচ্ছে না। এবং এ কারণে নিবার্চনের দাবিতে সাবেক নেতা কর্মীরা ও নির্বাচনে ইচ্ছুক প্রার্থীগণ একমত হয়ে নির্বাচনের ধারাবাহিকতা রক্ষাতে সাধারণ সভার আহবান করে বর্তমান কমিটির বরাবর আবেদন করেন।

নওগাঁ জেলা মটর শ্রমিক ইউনিয়নের চলতি কমিটির সভাপতি আজাহারুল ইসলামের সঙ্গে কথা বললে তিনি জানান, সাবেক কমিটি দেড় কোটি টাকা আত্মসাৎ করেছেন। তাদেরকে বারবার তাগিত দিলে তারা টাকা ফেরৎ এর টালবাহানা করছে। এছাড়া বিগত করোনা কালীন সময়ে বর্তমান কমিটি কোন কাজ করতে পারেনি এই জন্য তারা সংশ্লিষ্ট্য কতৃপক্ষের নিকট বর্তমান কমিটি পূনরায় বহাল রাখার জন্য দাবি জানিয়েছি বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১০:৫৪)
  • ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১