ফুলবাড়ী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অপু সভাপতি ও আজিজুল সাঃ সম্পাদক

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ী প্রেসক্লাবের ২০২৩-২৪ বর্ষের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দিতায় দৈনিক ইত্তেফাক সংবাদদাতা সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু সভাপতি এবং দৈনিক সমকাল প্রতিনিধি সহকারী অধ্যাপক আজিজুল হক সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শনিবার (২১ জানুয়ারি) সকালে ফুলবাড়ী প্রেসক্লাব ২০২৩-২৪ বর্ষের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন পরিচালনা পরিষদ আনুষ্ঠানিকভাবে বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত ১৩ সদস্যের কার্যনির্বাহী পরিষদের ফলাফল ঘোষণা করেছেন।
বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত মন্ডল, কোষাধ্যক্ষ ধীমান চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোকাররম হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হারুন উর রশীদ মাস্টার, পাঠাগার সম্পাদক আনন্দ কুমার গুপ্ত, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোস্তাক আহম্মদ, নির্বাচিত ৩ জন কার্যনির্বাহী সদস্য হলেন, চন্দ্রনাথ গুপ্ত চাঁন্দা, মিজানুর রহমান চৌধুরী ও আব্দুল কাইয়ুম।
ফুলবাড়ী প্রেসক্লাব ২০২৩-২৪ বর্ষের নির্বাচন পরিচালনা পরিষদের প্রধান ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. শফিকুল ইসলাম বলেন, ফুলবাড়ী প্রেসক্লাবের ২০২৩-২০২৪ বর্ষের ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনের জন্য ঘোষিত তফশীল অনুযায়ী ১৩ টি পদের বিপরীতে ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ এবং ১৩জনই তাদের মনোনয়নপত্র স্ব-স্ব পদে জমা দেন। নির্ধারিত সময়সীমার মধ্যে ফুলবাড়ী প্রেসক্লাবের ৩৭ জন ভোটারের মধ্যে আর অন্য কেউ মনোনয়নপত্র সংগ্রহ কিংবা জমা দেননি। ফলে জমাকৃত ১৩টি পদের মনোনয়নপত্র যাচাই-বাছাই পূর্বক ১৩ জনকে নির্বাচন পরিচালনা পরিষদের পক্ষ থেকে লিখিতভাবে বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হিসেবে ঘোষণা করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (দুপুর ১:৩৭)
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০