হাইমচরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের দাফন

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা মোঃ মফিজুর রহমান পাটওয়ারী ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার দিবাগত রাত ২.৩০ মিনিট ঢাকাস্থ নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন। রবিবার বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

২২ জানুয়ারি রবিবার বিকেলে উত্তর আলগী ইউনিয়নের কমলাপুর দাখিল মাদরাসা মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজের ইমামতি করেন সন্তোষপুর দরবার শরীফের পীর মাওলানা শাহ আব্দুল করিম বিন মোহাম্মদ। পারিবারিক সূত্রে জানা যায়, মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়ে রেখে যান এবং তার বয়স হয়েছিল ৭৭ বছর। বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের দাফনের আগে চাঁদপুর পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহলা চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান ওছমান গনি পাটওয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নাছির উদ্দীন ভূইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়া,থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফ উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান এস এম কবির, হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাফিজুর রহমান পাটোয়ারী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিক, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারী, ইউসুফ জুবায়ের শিমুল, শাহাদাত হোসেন সবুজ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ১:৩০)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০