ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা

 

মোশারফ হোসেন ফারুক মৃধাঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের মক্তবের ছাত্রদের ৪০ দিন ব্যাপি জামায়াতে নামাজ আদায় উপলক্ষে পুরস্কার বিতরণ ও বিদায়ী ছাত্রদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

২৩ জানুয়ারী (সোমবার) বাদ ফজর ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন,  ফরিদগঞ্জ

মজিদিয়া কামিল মাদরাসার প্রধান মুহাদ্দিস শায়খুল হাদীস মাওলানা মোঃ মুমিনুল ইসলাম খান।

এসময় তিনি তার বক্তব্য বলেন, কুরআন মাজিদ শিক্ষা সকল মুমিন মুসলমানগণদের উপর ফরজ করা হয়েছে। বর্তমানে মক্তব প্রায় বিলিন হয়ে যাচ্ছে আগে প্রতিটি বাড়িতে বাড়িতে মক্তব ছিলো কিন্তু বর্তমানে মক্তব গুলো বিলিন হয়ে গেছে,

ফরিদগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ থেকে এই মহৎ উদ্যোগ নেওয়া হয়েছে তাই মসজিদ কমিটির সকলকে ধন্যবাদ জানাই আমরা যেনো সুন্দর করে ছাত্র /ছাত্রীদের পবিত্র কুরআন এর সঠিক শিক্ষা পৌঁছিয়ে দিতে পারি।

মাওলানা হেলাল উদ্দিনের সঞ্চালনায়

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, মসজিদ কমিটির সহ সভাপতি জেলা পরিষদ সাবেক সদস্য মশিউর রহমান মিঠু, মসজিদ কমিটির সেক্রেটারি মোঃ মোখলেছুর রহমান মসজিদ কমিটির সদস্য হাফিজুর রহমান, আব্দুল আউয়াল, অভিভাবক সদস্য মিজানুর রহমান। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মক্তবের ৪ জন শিক্ষক মক্তবের ১০০ জন শিক্ষার্থী এলকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

ছাত্র/ছাত্রীদের মধ্যে কুরআন তেলাওয়াত করেন, মোঃ আরাফাত হোসেন মোঃ আল আমিন হোসেন, হামদ পরিবেশন করেন মোসাাম্মদ হাবিবা আক্তার নাত, দোয়াকুনুত -মোঃ শিহাব হোসেন, নামাজ ভঙ্গের কারন পরিবেশন করেন মোঃ সিয়াম আয়াতুল কুরসি- মোঃ ইসমাইল হোসেন।

দোয়াগীর হিসেবে উপস্থিত ছিলেন ও দোয়া পরিচালনা করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসা উপাধ্যক্ষ মুফতি এইচ এম আনোয়ার মোল্লা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (বিকাল ৫:৫৫)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১