চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকায় যুগ্ম জজের বাড়িতে দুর্ধর্ষ চুরি

আশিক বিন রহিম:

লক্ষ্মীপুর জেলার যুগ্ম জজ মো. মনির হোসাইনের চাঁদপুরস্থ নিজ বাড়িতে র্দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। ছিঁচকে চোরচক্র বসতঘরের এডজাস্ট ফ্যানের গ্রীল ভেঙে ঘরে প্রবেশ করে নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে গেছে।

২৫ জানুয়ারি বুধবার দিনগত রাতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছেন। এই ঘটনায় পুলিশ সন্দেহভাজন দুই ছিঁচকে চোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

লক্ষ্মীপুর জেলার যুগ্ম জজ মো. মনির হোসাইনের মা নাসরিন সুলতানা বেগম জানান, বাড়িতে তিনি এবং তার দুই ছোট পুত্র স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করেন। আর যুগ্ম জজ মো. মনির হোসাইন লক্ষ্মীপুর এবং বড় ছেলে মোস্তাফিজুর রহমানের পরিবার ঢাকায় বসবাস করেন। ফলে তাদের রুমগুলো বেশিরভাগ সময় তালা দেওয়া থাকে।

তিনি জানান, প্রতিদিনের ন্যায় বুধবার রাতে তারা খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার সকালে তিনি এবং ছোট ছেলে মানিকসহ বড় ছেলেদের ফ্ল্যাটের দরজা খুলতে গেলে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ রয়েছে। পরে পেছনের দরোজা টান দিতেই সেটি খুলে যায়। ভেতরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র এলোমেলো ভাবে পড়ে থাকতে দেখে চুরির বিষয়টি বুঝতে পারেন।

তিনি আরো জানান, চোর চক্র স্টিলের আলমারি এবং ওয়ারড্রোপের তালা ভেঙে বেশকিছু স্বর্ণালংকার এবং নগদ অর্থ নিয়ে গেছে। অন্য ড্রয়ারগুলাতে আর কোন স্বর্ণালংকার বা টাকা ছিলো কি না, সেটি তিনি নিশ্চিত নন। ছেলে বৌরা বাড়িতে এলে কি কি চুরি হয়েছে সেটি নিশ্চিত হতে পারবেন।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহহাম্মদ আব্দুর রশিদ জানান, বিষয়টি আমি অবগত হয়েছি। সকালে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। তবে ওই ঘরগুলোতে লোকজন না থাকায় কি কি চুরি হয়েছে সেটি ভুক্তভোগী পরিবার নিশ্চিত করে বলতে পারেনি। এরপরেও বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি। এ ঘটনায় সন্দেহজনক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য পাশ্ববর্তী ২ যুবককে থানায় আনা হয়েছে

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৪:২১)
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০