ঠাকুরগাঁও ব্লাড ডোনেশন ক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি জয় সম্পাদক মুন্না

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও ব্লাড ডোনেশন ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়।
রোববার বিকেলে পৌর শহরের ঠাকুরগাঁও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের পেছনে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে কমিটির সকল সদস্যদের সিদ্ধান্ত মতে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
এতে সভাপতি নির্বাচিত করা হয়েছেন জয় মহন্ত অলককে ও সাধারণ সম্পাদক রঞ্জু আলম মুন্না।
এই কমিটির অন্যান্যদের মধ্যে যারা রয়েছেন সহ-সভাপতি ইব্রাহিম আলম, সহ-সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক তাওহীদ রাব্বি, সহ সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির আজাদ, দপ্তর সম্পাদক মোফাজ্জল হোসেন, কোষাদক্ষ্য তাসমিনা আক্তার, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক শিমুল, প্রচার সম্পাদক আরাবী ইসলাম আকাশ, সহপ্রচার সম্পাদক শুভংকর ধর অম্বর, মহিলা বিষয়ক সম্পাদিকা শিমু আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা রিক্তা আক্তার।
এছাড়াও কার্যনির্বাহী সদস্য যারা রয়েছেন জয়নব আক্তার জুথি , তাহেরা খাতুন, ফারজানা আক্তার, মীম আক্তার, তানভীর আহমেদ, হাফেজ আব্দুল মোমিন, রিদওয়ান ইসলাম, রাব্বি হোসেন, হাসান আলী, মাহাবুল্লাহ ইসলাম,
সাব্বির হোসেন ও নুসরাত জাহান।
কমিটি ঘোষণা হওয়ায় তাদের স্বাগত জানিয়েছেন ডাক্তার, আইনজীবী, সংবাদকর্মী,বিভিন্ন দলের রাজনৈতিক ব্যক্তি ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিনিধিগণ সহ ।
নতুন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সকলের সহযোগিতার চেয়ে বলেন এটা একটি আমাদের স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা রোগীদের কথা ভেবে সকল সদস্যদের কে নিয়ে এই সংগঠনের যাত্রা শুরু করলাম।
দিনে এবং রাতে যে কোন রোগীর ব্লাড প্রয়োজন পড়লে আমরা সাথে সাথে তাদের পাশে দাঁড়াবো এবং কোন রোগী যেন ব্লাডের জন্য কষ্ট না পায় সে দিকটা আমরা খেয়াল রাখব।
এর আগে ২০১৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত বিভিন্ন রোগীদের সেবা দিয়ে আসছে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি।
এই নতুন কমিটি দায়িত্ব পালন করবেন তিন বছর পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সকাল ৯:৩৮)
  • ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১