নওগাঁ জেলা ধান ও চাল ব্যবসায়ীদের সাথে জেলা পুলিশ সুপারের মত বিনিময়

 

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে জেলা পুলিশের আয়োজনে “নওগাঁ জেলা চাউল কল মালিক সমিতি ও চাউল আড়তদার সমিতির নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা” অনুষ্ঠিত হয়।
এ সময় জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, বলেন, নওগাঁ জেলা ধান এবং চালের জন্য সারাদেশে খ্যাতি অর্জন করেছে। ইতোমধ্যে নওগাঁ জেলা থেকে দেশের বিভিন্ন স্থানে প্রতিদিন হাজার হাজার মন ধান এবং চাল পাঠানো হচ্ছে। ধান এবং চাল যাতে নির্বিঘ্নে নিরাপদে নওগাঁ থেকে দেশের অন্যান্য অঞ্চলে সহজে পরিবহন করা যায়। পুলিশ সুপার সবাইকে তাদের এ নিত্যপ্রয়োজনীয় পণ্যগুলো পরিবহনে সার্বক্ষণিক পুলিশি নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাস প্রদান করেন।
তিনি আরো বলেন, প্রয়োজনে রাত্রিকালীন এ পণ্যগুলো পরিবহন করার সময় পুলিশ স্কটেরও ব্যবস্থা করা হবে। পাশাপাশি রাত্রিকালে ধান এবং চাল বহনকারী ট্রাক-পিকআপ অথবা অন্য যানবাহনগুলো যেনো কোন রকমের অসুবিধা তথা ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজির বা অন্যকোন হয়রানির শিকার না হয়, সে বিষয়ে পুলিশের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা অব্যাহত রাখা হবে। এ সময় ধান চাল পরিবহনে ব্যবহৃত পরিবহনগুলোর চালক এবং হেলপারদের সঠিক নাম ঠিকানা সংগ্রহ করার জন্য ব্যবসায়ীদের পরামর্শ প্রদান করেন।

সভায় ধান চাল ব্যবসায়ী নেতৃবৃন্দ ধান এবং চাল নির্বিঘ্নে নিরাপদে নওগাঁ থেকে বিভিন্ন জায়গায় পাঠানোর ক্ষেত্রে পুলিশের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, মহাদেবপুর সার্কেল জনাব জয়ব্রত পাল, নওগাঁ জেলা চাল কল মালিক সমিতির সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সেক্রেটারি মোঃ ফরহাদ হোসেন, চাউল আড়তদার সমিতির সভাপতি নিরোদ বরণ সাহা চন্দন, সেক্রেটারি মোঃ খলিলুর রহমানসহ অন্যান্য পুলিশ অফিসার ও ধান চাল ব্যবসায়ী নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (দুপুর ১:৪৪)
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০