স্বপ্নপুরী দেখা হলোনা শিশু মীর তাহমিদের

 

মেহেদী হাসান ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি:
বাড়ী থেকে বাবা মার সাথে মোটরসাইকেল যোগে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বেসরকারী বিনোদনকেন্দ্র স্বপ্নপুরীতে যাচ্ছিলেন প্লে গ্রুপের শিক্ষার্থী মীর তাহমিদ ইসলাম(৫)। কিন্তু সড়ক দুর্ঘটনায় কেড়ে নিল তার প্রাণ। তাহমিদের দেখা হলোনা স্বপ্নপুরী। নিহত শিশু তামমিদ একই জেলার খানসামা উপজেলার সওজপুর গ্রামের তৌহিদুল ইসলামের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ফেরদৌস ওয়াহিদ।
পুলিশ জানায়, শনিবার (৪ফেব্রয়ারী) দুপুর দেড় টার সময়, বাবা মা’র সাথে মোটরসাইকেল যোগে স্বপ্নপুরী যাওয়ার পথে উপজেলার আফতাবগঞ্জ-স্বপ্নপুরী সড়কের নির্মানাধীন পুলিশ ফাঁড়ীর সামনে পৌছালে রাস্তার ধারে থাকা নির্মান কাজের বালু স্তুপে মটরসাইকেলটি স্লিপ করে নিয়ন্ত্রন হারিয়ে ফেললে শিশুটি সড়কের উপর ছিটকে পড়ে যায়। এ সময় স্বপ্নপুরী গামী একটি পিকনিকের বাস শিশুটিকে চাপা দিলে শিশুটি গুরতর আহত হয়।
আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন। পিকনিকের বাসটি বর্তমানে আফতাবগঞ্জ পুলিশ তদন্তকেন্দ্রে পুলিশ হেফাজতে রয়েছে।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ফেরদৌস ওয়াহিদ বলেন,পিকনিকের বাসটি আটক করে আফতাবগঞ্জ পুলিশ তদন্তকেন্দ্রে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এবিষয়ে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মোবাঃ ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (ভোর ৫:৪২)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১