চরভৈরবী আইডিয়াল একাডেমীর বার্ষিক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ।

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে আইডিয়াল একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। খেলাধুলা শারীরিক, মানসিক উন্নয়ন ও মেধা বিকাশে সহায়ক’ এ শ্লোগানে আইডিয়াল একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা করা হয়। করোনা মহামারির ভয়াল থাবায় ক্ষতিগ্রস্ত শ্রেণী শিক্ষায় শিক্ষার্থীদের মনোনিবেশ করতে আয়োজিত এ ক্রীড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৩ টায় চরভৈরবী ইউনিয়নের গরম বাজার আইডিয়াল একাডেমি মাঠে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে আলহাজ্ব মাওলানা আবদুল হক এর সভাপতিত্বে ও আইডিয়াল একাডেমী প্রধান শিক্ষক মোঃ শাহিন শাহ এর পরিচালনয়,
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চরভৈরবী ইউপি চেয়ারম্যান ইউসুফ জুবায়ের শিমুল চোকদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুর রহমান বাবুল মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক নজরুল ইসলাম ফকির, আজিজিয়া মাদ্রাসার অধ্যক্ষ ফারুক ইসলাম, ইউপি সদস্য মনির হোসেন সরদার, জসিম উদ্দিন সরকার, সহ আইডিয়াল একাডেমির শিক্ষক, অবিভাবক ও বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি চরভৈরবী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ জুবায়ের শিমুল চোকদার তিনি বলেন, কচিকাঁচা শিশু শিক্ষার্থীদের প্রতি শিক্ষাগুরু শিক্ষকদের স্নেহ ভালোবাসায় সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষে শিক্ষাপ্রধান করবেন এবং দেশ ও জাতীর ভবিষ্যৎ উজ্জল করে তুলে ধরবেন।আজকের শিশু আগামীর উজ্জল ভবিষ্যৎ পড়ালেখার পাশাপাশি খেলাদুলায় মননিবেশ করে নিজেদের ও পরিবার এবং বিদ্যালয়ের মূখ উজ্জল করবে।

বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ইউসুফ জুবায়ের শিমুল চোকদার সহ অতিথিদেকে আইডিয়াল একাডেমীর সকল শিক্ষকগন ফুল দিয়ে বরন করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৮:০৯)
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০